ঢাকা,৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

তারেক রহমানও ডা: জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

Polish_20221102_194543255.png

সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল বলেছেন, রাজনৈতিক প্রতিহিংসার কারণে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী ডা: জোবায়দা রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি করে তাদেরকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন করার নীল ষড়যন্ত্রে মেতে উঠেছে নিশিরাতের অবৈধ সরকার। ইনশাআল্লাহ সকল ষড়যন্ত্র, চক্রান্ত ও মিথ্যা মামলার বেড়াজাল ছিন্ন করে তারেক রহমান ও ডা: জোবায়দা রহমান অচিরেই বাংলাদেশে বীরের বেশে ফিরে আসবেন। তিনি বলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে শেখ হাসিনার দু:শাসনের পতন হবে এবং দেশে গণতন্ত্র ভোটাধিকার ফিরে আসবে সেদিন বেশি দুরে নয়। বুধবার (২ নভেম্বর) বিকেলে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিক্ষোভ মিছিল পরবর্তী কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
সভায় সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মুর্শেদ বলেন, মিথ্যা মামলা ও গ্রেফতারী পরোয়ানা জারি করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী ডা: জোবায়দা রহমানের ভাবমূর্তি ক্ষুন্ন করা যাবে না।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী ডা: জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে বুধবার বিকেলে নগরীর কোর্ট পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিল বের করে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দল। মিছিলটি নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গিয়ে বিক্ষোভ সমাবেশ করে।
সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল এর সভাপতিত্বে ও সদস্য সচিব শাকিল মুর্শেদ এর পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মিফতাউল কবির মিফতা, আব্দুল মুনিম, আলী মোঃ নুরুল হুদা দিপু, দেলওয়ার হোসেন চৌধুরী, তোফায়েল চৌধুরী উজ্জ্বল, আব্দুর রউফ, সৈয়দ সরোয়ার রেজা, এমদাদ বক্স, কাওসান মাহমুদ সুমন, টিটন মল্লিক, রায়হানুল হক, জাহাঙ্গীর মিয়া, সদস্য ফয়জুর রহমান শাকিল, মিছবাউর রহমান, আব্দুস সালাম আজাদ সাহেদ, হাসান হাফিজুর রহমান টিপু, খন্দকার মনিরুজ্জামান মনির, সৈয়দ ওয়ালিদ আহমদ বিলাস, আলতাফ হোসেন টিটু, সালেক আহমদ, হাবিবুর রহমান, খন্দকার ফয়েজ আহমদ, রুমেল আহমদ রুশন, সাইদ মাহমুদ ওয়াদুদ, শহিদুল হক চৌধুরী, শিমুল আহমদ, হাবিবুর রহমান মিন্টু, মোঃ আশিক মিয়া, আমজাদ হোসেন, প্রভাষক মাকসুদ আলম, মোঃ আক্তার মিয়া, সাহিদুল ইসলাম চৌধুরী লাহিন, সাইফুল আলম কোরেশি, সেলিম আহমদ, নুরুল ইসলাম রুহুল, আয়াত আলী প্রিন্স, কয়েস আহমদ, আব্দুল আমিন, দিহান আহমদ হারুন।


সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আমিনুর রহমান আমিন, সদস্য সচিব জুয়েল আহমদ, সিনিয়র যুগ্ম আহবায়ক আলা উদ্দিন মনাই, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নুরুল আমিন, সিনিয়র যুগ্ম আহবায়ক হোসেন আহমদ তালুকদার, কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এড. আলা উদ্দিন, সদস্য সচিব এড. আব্দুল্লাহ আল হেলাল, জৈন্তাপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ শাহজাহান, সদস্য সচিব আব্দুল্লাহ ইলিয়াস, বিয়ানীবাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফজল আহমদ, বালাগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আব্দুল মুকিত তুহিন, গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা শাহ নওয়াজ রহমান জুয়েদ, রিপন চৌধুরী, কামরুল ইসলাম, তারেক আহমদ, রাসেল আহমদ, সাজ্জাদ আহমদ আরমান, সায়েম আহমদ রনি, আশিকুর রহমান আশিক, রফিক আহমদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল আহাদ লিমন, আব্দুস সালাম, নুরেশ আলী, শাহিন আহমদ, সদস্য শাহাব উদ্দিন, বাবলু আহমদ, রিপন আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য আবু রায়হান রাজু, এনামুল হক টিপু, কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আনসার আলী, আব্দুল মজিদ বাবুল, সদস্য শাহাব উদ্দিন, শফিকুল হক, সুমন আহমদ, জাহাঙ্গীর, ফারুক, বিয়ানীবাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রাজা আহমদ, হুসেন শিকদার, প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top