ঢাকা,২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

সিলেটে এপেক্স ক্লাব অব সুরমা ভিউ ইউসি’র বর্ষপূর্তি উদযাপন

Polish_20221129_152345756.png

সিলেটে এপেক্স ক্লাব অব সুরমা ভিউ ইউসি’র বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।
২৮ নভেম্বর সোমবার সন্ধ্যায় নগরীর একটি অভিজাত হোটেলে এক আনন্দঘন অনুষ্ঠানে কেক কেটে এপেক্স ক্লাব অব সুরমা ভিউ ইউসি’র বর্ষপূর্তি উদযাপন করা হয়।

এপেক্স ক্লাব অব সুরমা ভিউ ইউসি’র সভাপতি এপেক্সি‌য়ান আদিল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপেক্স বাংলাদেশের লাইফ গভর্নর এপে. অ্যাড. একেএম সামিউল আলম।

তিনি তার বক্তৃতায় বলেন, এপেক্সিয়ানগণ সমাজের অসহায় দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তাদের সামাজিক দায়িত্ববোধ থেকে যেভাবে মানুষের কল্যাণে এগিয়ে আসছেন এটা সত্যিই প্রশংসার দাবি রাখে। এপেক্সগুলো আগামীতে অসহায় দারিদ্রপীরিত মানুষের কল্যাণে আরো বেশী ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপেক্স বাংলাদেশের লাইফ গভর্নর এপে. আক্তার হোসেন খান, জেলা-৪ গভর্নর এপে. বাবুল মিয়া,আইপিডিজি-৪ এপে. শাহেদুর রহমান, লাইফ মেম্বার এপে. ছায়ফুল করিম চৌধুরী হায়াত, এপে. এম. এ. হান্নান, পিডিজি-৪ এপে. আহমেদ জাকারিয়া, ডিজি-৪ (ইলেক্ট) এপে. অ্যাড. মো. জালাল উদ্দিন, সুরমাভিউ ক্লাব মেম্বারদের মাঝে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি হাবিবুন্নবি শাহেদ,সহ সভাপতি বুলবুল আহমদ, সেক্রেটারি আদনান শাহ, সার্ভিস ডিরেক্টর সাংবাদিক এস এ শফি,ফেলোশিপ ডিরেক্টর আব্দুর রহমান তুহিন, প্রমূখ।

এসময় এপেক্স জেলা-৪ এর বিপুল সংখ্যক এপেক্সিয়ান উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এপেক্স ক্লাব অব গ্রীণ হিলস এর স্পন্সরে গত ২৮ নভেম্বর ২০২১ এপেক্স ক্লাব অব সুরমা ভিউ ইউসি এর আত্মপ্রকাশ ঘটে

Leave a Reply

Your email address will not be published.

scroll to top