ঢাকা,৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শাল্লায় ছাত্র অধিকার ও প্রবাসী অধিকার পরিষদের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ ও পরিচিতি সভা সম্পন্ন

322817668_667849778424281_6833187114684117956_n.jpg

আহমদ মুসাঃ সুনামগঞ্জের শাল্লা উপজেয়া বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ও বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ ও নবগঠিত শাল্লা উপজেলা ছাত্র অধিকার পরিষদ এর পরিচিতি সভা সম্পন্ন হয়েছে।

গতকাল শাল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শাল্লা উপজেলা ওলামা ঐক্য পরিষদ এর সভাপতি মাওলানা মোয়াজ্জেম হোসাইন এর সভাপতিত্বে ও নবনির্বাচিত আহ্বায়ক মতিউর রহমান মান্নার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ পেশাজীবী অধিকার পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার আহ্বায়ক মাওলানা মাসুম বিল্লাহ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিরাই উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক রাহাদ আহমেদ আরিফ। এছাড়াও বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ শাল্লা উপজেলা নবগঠিত আহ্বায়ক কমিটির ছাত্র ও যুব পরিষদের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। শীত বস্ত্র বিতরণ ও পরিচিতি সভার বক্তারা বলেন- বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ গ্রীস শাখার সাবেক সমাজসেবা সম্পাদক ও সুনামগঞ্জ জেলা যুব অধিকার পরিষদের সহ-সভাপতি সাব্বির আহমেদ খোকন এর হাত ধরে দিরাইয়ের ও শাল্লায় ছাত্র অধিকার আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠা হয়েছে।

এছাড়াও দিরাই উপজেলা ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক সম্পাদক রাহাদ আহমেদ আরিফ দীর্ঘ এক বছর ধরে শাল্লা উপজেলা ছাত্র অধিকার পরিষদ প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে আসছেন তার ফলশ্রুতিতে আজ ছাত্র অধিকার পরিষদ এর কমিটি গঠিত হয়ে পরিচিতি সভা ও শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠান সম্ভব হচ্ছে। প্রবাসী অধিকার ও সুনামগঞ্জ যুব অধিকার পরিষদ নেতা, গ্রীস প্রবাসী দিরাইয়ের কৃতি সন্তান সাব্বির আহমেদ খোকন এর উদ্যোগে মানবিক কাজের মধ্য দিয়ে ছাত্রদের পদযাত্রা শুরু করার লক্ষ্যে নিজ অর্থায়নে শতাধিক হত-দরিদ্র শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে, যা প্রশংসনীয় উদ্যোগ।

নব গঠিত আহ্বায়ক কমিটিঃ বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ শাল্লা উপজেলা শাখার আহ্বায়ক মোঃ মতিউর রহমান মান্না, যুগ্ম আহ্ববায়ক – সাকিব আহমেদ, শাহ মাহবুব আলম, তায়েব আহমেদ, মোঃ তুষার আহমেদ শাওন, মোঃ রাহুল, মারজান আহমেদ, এস বি বাহাদুর বাহা, নাহিদুল ইসলাম ও মোঃ মামুন। সদস্য সচিব শাহীন আলম, যুগ্ম সদস্য সচিব- ইমন আহমেদ, রিফাত আহমেদ, সাদেক আহমেদ, অহী আহমেদ ও অনিক আহমেদ। সদস্যবৃন্দঃ মোঃ মোজাহিদ আহমেদ, রিয়াজ আহমেদ, অহী আলম, আবজল মিয়া, আহমেদ সাগর, সাব্বির খান, সুহান ও মেহেদি হাসান।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top