ঢাকা,২৩শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ | ৯ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ

সিলেটে সমবায় সমিতির প্রাক-নিবন্ধন প্রশিক্ষণ সম্পন্ন

IMG-20230212-WA0033.jpg

সিলেটের সদর উপজেলা, টিলাগড়ে প্রস্তাবিত চন্দ্রবিন্দু ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের অংশগ্রহণে আর্থ-সামাজিক উন্নয়ন ও টেকসই সমবায় সমিতি গঠনের লক্ষ্যে সমবায় সমিতি ব্যবস্থাপনা সংক্রান্ত প্রাক-নিবন্ধন প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে।

গতকাল রবিবার (১২-ই ফেব্রুয়ারি) বিকালে চন্দ্রবিন্দু ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর টিলাগড়স্থ কার্যালয়ে উপজেলা সমবায় সম‌ি‌তির আয়োজনে ও সমিতির প্রাক নিবন্ধন ও প্রশিক্ষণসহ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চন্দ্রবিন্দু ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষাবিদ জনাব ছানার মিয়া’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জনাব ফারুক মিয়া’র পরিচালনায় প্রশিক্ষণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সদর উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সদর উপজেলা সমবায় অফিসের সহকারি পরিদর্শক ফয়সাল আহমেদ এবং ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ডের মহি‌লা কাউন্সিলর নাজনীন আক্তার কণা।
এছাড়া আরও উপস্থিত ছিলেন সমিতির সাবেক সহ সভাপতি ও বর্তমান উপদেষ্টা সিলেট জজ কোর্টের বিশিষ্ট আইনজীবী এডভোকেট ম‌ো আব্দুল্লাহ আল হেলাল সহ সমিতির সকল সাধারণ সদস্য ও এলাকার বিশিষ্টজন।

সমবায় সমিতি ব্যবস্থাপনা সংক্রান্ত প্রাক-নিবন্ধন প্রশিক্ষণে ৩০ জন পুরুষ ও ০৫ জন মহিলাসহ সর্বমোট ৩৫ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top