ঢাকা,১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

inbound8563276543284021243.jpg

হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে আবুল মনসুর চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে সামসুল হক নির্বাচিত। গত ১৫/১০/২০ইং তারিখে সকাল ১০:০০ঘটিকা হইতে ০৪:০০ঘটিকা পর্যন্ত আইনজীবীগন তাদের নিজ নিজ ভোট প্রয়োগ করেন।উক্ত নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ১০টি পদের বিপরীতে ২১জন প্রার্থী আংশ গ্রহন করেন।

নির্বাচন পরিচালনার দায়িত্ব প্রাপ্ত নির্বাচন কমিশনা “সিলেট দিগন্ত “কে জানান যে হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন উৎসবমুখর ভোট প্রয়োগের মাধ্যমে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন।

উক্ত নির্বাচনে সভাপতি পদে এডভোকেট আবুল মনসূর চৌধুরী ৩৫৮ ভোট পেয়ে বিজয়ী হন,তার নিকট তম প্রার্থী এডভোকেট মনজুর উদ্দিন আহমেদ পান ১৪৪ভৌট। সহ সভাপতি পদে মোঃ মাহবুব আ শাহজাহান ২৯৬ভোট পেয়ে বিজয়ী হন, নিকট তম প্রার্থী প্রভাদ কোমার মোধক পান ২০৪ ভোট,সাধারণ সম্পাদক পদে সামসল হক ৩১৯ভোট পেয়ে বিজয়ী হন,তার নিকট তম প্রার্থী মোঃ মোস্তফা মিয়া ১০৪ ভোট। যুগ্ম সম্পাদক পদে আনোয়ার হোসেন ৩৬২ ভোট,লাইব্রেরী ও সাংস্কৃতিক সম্পাদক পদেমোঃ মিজানুর রহমান ৩৫১ভোট, ক্রীড়া ও সামাজিক উন্নয়ন সম্পাদক পদে এডভোকেট প্রতীম গোপ ২১২ভোট, এবং জুনিয়র সদস্য পদে এডভোকেট আব্দুল্লাহ আল বাকের ৩৮৮ভোট,আব্্দল মতিন ২৭৪ ও আবদুল কায়ূইম ২৯১ ভোট পেয়ে নির্বচিত হন।

নির্বাচিত কমিটি আগামী ২০২০-২০২১সালের জন্য আগামী এক সপ্তাহের মধ্যে হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরি কমিটির দায়িত্ব গ্রহন করিবেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com