ঢাকা,২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সিলেট ট্যুরিস্ট ক্লাব এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

FB_IMG_1603564242386.jpg

সিলেট ট্যুরিস্ট ক্লাব এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ২৪ অক্টোবর ২০২০ইং, শনিবার সন্ধ্যায় নগরীর লামাবাজার লা ভিস্তা হোটেলে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

“প্রকৃতি কন্যা সিলেটের উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সর্বাত্বক সহযোগিতা অব্যাহত রয়েছে এবং সিলেটের পর্যটন শিল্প বিকাশে সরকার বিশেষ পরিকল্পনা গ্রহণ করেছে। শুধুমাত্র পর্যটন খাতের উন্নয়ন ঘটিয়ে দেশকে বদলে ফেলা সম্ভব।

পর্যটন নগরী সিলেটের ইতিহাস ঐতিহ্য, কৃষ্টি, কালচার, ধর্ম, জাতীয় সংস্কৃতিক, প্রকৃতি ও বৈচিত্র, দেশি-বিদেশি পর্যটকদের কাছে তুলে ধরতে সিলেটের সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। প্রকৃতি কন্যা সিলেটকে বিশ্বের কাছে তুলে ধরতে ও সিলেটের পর্যটন শিল্প বিকাশে সিলেট ট্যুরিস্ট ক্লাবের মতো অন্যান্য সংগঠন ব্যাপক ভূমিকা রাখতে পারে বলে আশাবাদ ব্যক্ত করে সিলেট ট্যুরিস্ট ক্লাবের উপদেষ্টা ও দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি আবু তাহের মো. শোয়েব প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট ট্যুরিস্ট ক্লাবের সভাপতি মো. আবু হানিফা’র সভাপতিত্বে ও ক্লাবের সাধারণ সম্পাদক শাহীন আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা আটাব সিলেট জোনের সাবেক সভাপতি ও আনন্দ ট্যুরিজমের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিল, ক্লাবের উপদেষ্টা ও সিসিক’র জন নন্দিত কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী, সিলেট ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক আব্দুল নূর রুহেল, হযরত শাহ্ ওলিউল্লাহ্ (রহঃ) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসার মুহতামিম আলহাজ্ব হাফিজ মাওলানা রইছ উদ্দিন, লা ভিস্তা হোটেল ও সিকান্দার এন্ড কোম্পানি ম্যানেজিং ডিরেক্টর ফায়েক আহমদ শিপু।

সিলেট ট্যুরিস্ট ক্লাবের সদস্য ক্বারী সাজিদ আহমদের কোরাআন তেলাওয়াত ও সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রূপনের স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহ-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সাদী, কোষাধ্যক্ষ মকসুদুর রহমান চৌধুরী, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ এনামুল কবির, আপ্যায়ন সম্পাদক নুরুল মুত্তাকিন, নির্বাহী সদস্য তৌফিকুর রহমান, তৌহিদুল ইসলাম, আব্দুল মোমিন, সদস্য মিলন আহমদ, মোশারফ হোসেন মিশু, এড. আব্দুল্লাহ আল হেলাল।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবনেতা সাহেদ আহমদ,জহুরুল হক রাসেল,ক্লাবের সহ-সভাপতি মোঃ আল-মানুন, ভ্রমণ বিষয়ক সম্পাদক শাহাব উদ্দিন শিহাব, সমাজসেবা সম্পাদক ওলিউর রহমান মাসুম, সদস্য মিছবাউল করিম, সিরাজুল ইসলাম, ফোজায়েল আহমদ, পুনব্রতপাল রতন, শাহিন আহমদ, আতিকুল ইসলাম, সৈয়দ এহিয়া আহমদ, রাহাত খান, মোঃ আশরাফ হোসেন, আজাদ আহমদ, সিলেট ট্যুরিস্ট সোসাইটির সাধারণ সম্পাদক রুহেল বখত তুষার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com