ঢাকা,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

“যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সাজ্জাদ হোসেন দুদু’র শুভেচ্ছা”

Polish_20201026_181254707.jpg

 

২৭ অক্টোবর মঙ্গলবার বিএনপির অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৭৮ সালের এই দিনে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান যুবদল প্রতিষ্ঠা করেছিলেন।

সংগঠনটির গঠনতন্ত্রে লক্ষ্য ও উদ্দেশ্য নির্ধারণ করা হয়েছিল—উৎপাদনমুখী রাজনীতি, মুক্তবাজার অর্থনীতি ও গণতন্ত্রের মাধ্যমে সামাজিক ন্যায়বিচারভিত্তিক সমাজব্যবস্থা, মানবকল্যাণমুখী অর্থনৈতিক উন্নয়ন এবং জাতীয় সমৃদ্ধি অর্জনে প্রত্যেক স্তরে সৎ, মেধাবী ও নিঃস্বার্থ যুবকদের সমন্বয়ে আদর্শবান নেতৃত্ব গড়ে তোলা।

সেই গঠনতন্ত্র বাস্তবায়নে যুবদলের কর্মীরা নিরলশ ভাবে করে যাচ্ছে তার-ই ধারাবাহিকতায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা শাখার আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলুর নেতৃত্বে জেলা যুবদলের আহবায়ক কমিটি সিলেট যুবদলকে তৃনমূল পর্য়ায়ে সু সংগটিত ও গতীশিল করতে সাহসীকতার সাথে কাজ চালিয়ে যাচ্ছেন।বিএনপির ভ্যান গার্ড খ্যাত যুবদলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট মেজর জেনারেল জিয়াউর রহমান কে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শ্রদ্ধার সাথে স্মরণ করছি এবং উনার মাগফিরাত কামনা করি। সেই সাথে সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনা করি আপসহীন নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেট জেলা ও কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের প্রত্যোক নেতা কর্মী কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। বর্তমান স্বৈরাচারী সরকার কে আন্দোলন সংগ্রামের মাধ্যোমে বিতাড়িত করে দেশে গনতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে সবাইকে সাথে নিয়ে কাজ করার দৃঢ় পত্যোয় ব্যাক্ত করি। শহীদ জিয়া অমর হউক, দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া জিন্দাবাদ, তারেক রহমান জিন্দাবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com