• মৌলভীবাজার

    হাসিমুখে আর দেখা হবেনা কোনদিন ওপারে ভালো থাকুন প্রিয় সেলিম ভাই

      প্রতিনিধি ১৯ অক্টোবর ২০২০ , ২:২৩:৩৯ প্রিন্ট সংস্করণ

    .এম এ ওয়াহিদ চৌধুরীঃ আজিজ আহমদ সেলিম সিলেটের সাংবাদিকদের ইতিহাসে একটি জনপ্রিয় নাম। একজন ছড়াকার একজন, একজন সংগঠক, একজন রাজনীতিবিদ। বহুগুণে গুণান্বিত, সদাহাস্যজ্বল, সরল মনের অধিকারী, নির্লোভ ও নিরহংকারী একটি নাম আজিজ আহমদ সেলিম।

    একাধারে সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ (কেমুসাস) এর সাবেক সহ সভাপতি, সিলেট প্রেসক্লাবের কোষাধ্যক্ষ, সাধারণ সম্পাদক, সহসভাপতি, বাংলাদেশ টেলিভিশন বিটিভির সিলেট প্রতিনিধি, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রধান সম্পাদক। আমার সাথে উনার সম্পর্ক ছিলো বড়ভাই এবং চোটভাইয়ের সাংবাদিকতা পেশার সুবাধে মাঝে মধ্যে অনুষ্ঠানে দেখা হতো, কাছাকাছি বসতাম বিভিন্ন বিষয়ে কথা হতো সুপরামর্শ দিতেন, সর্বশেষ কথা হলো জুলাই মাসে বিডিও কনফারেন্সে আমি কল দিয়ে বল্লাম ভাই এতদিন দেখিনি আপনাকে বল্লেন শারীরিক অবস্থা তেমন ভালো না ডাক্তারের নিষেধ বাসার বাহিরে না যেতে, দোয়া করিও সুস্থ হই দেখা হবে, এই ছিলো শেষ কথা।

    করোনা ভাইরাস(কভিড-১৯) আক্রান্ত হয়ে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। তারপর অবস্থা গুরুতর হওয়ায় বৃহস্পতিবার তাকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়। খোঁজ খবর নিয়ে জানি অবস্থার অবনতি, এমনকি লাইফ সাপোর্টে আছেন। ১৭ অক্টোবর শনিবার সিলেট লালদিগিরপার সুনামগঞ্জ নাগরিক উন্নয়ন ফোরামের আয়োজনে মাননীয় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি ও প্রনীণ সাংবাদিক আজিজ আহমদ সেলিম এর রোগমুক্তি কামনায় রাত্র নয়টায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়, ১৮ অক্টোবর রবিবার ঠিক এই সময়েই রাত্র ৮ টা ৪৫ মিনিটেই শাহ দিদার আলম চৌধুরী নভেল ভাইয়ের ফেসবুক পোস্টে দেখি তিনি আর নেই, চলে আসলো চোখে জল। তারপর মনে কিছুটা শান্তি পেলাম যে দোয়া মাহফিল করে কিছুটা হলেও সেলিম ভাইয়ের ঋণ শোধ করতে করেছি।
    মহান আল্লাহ পাক যেনো প্রিয় ভাইকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন এই শুভ কামনাটুকু জানাচ্ছি।

    লেখকঃ সহসভাপতি সিলেট অনলাইন জার্নালিস্ট স্যোসাল সোসাইটি।

    আরও খবর

    Sponsered content