• সম্পাদকীয়

    দুর্নীতি দুঃশাসন ও প্রতিহিংসামুক্ত অর্থবহ পরিবর্তন চাই: ডাঃ ইরান

      প্রতিনিধি ১৫ নভেম্বর ২০২০ , ৫:২২:৫৩ প্রিন্ট সংস্করণ

     

    শোষনমুক্ত ইনসাফ ভিত্তি জনকল্যান রাষ্ট্র ও সমাজ প্রতিষ্ঠায় খাই খাই রাজনীতি ও দুর্নীতিবাজ নেতৃত্ব বর্জন করার আহবান জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, লুটেরপাটের রাজনীতি ও অসুস্থ্য গনতন্ত্র দেশকে ভুতের ন্যায় পিছনের দিকে টানছে। স্বাধীনতার ৫০ বছরেও বাংলাদেশের জনগন ভোটাধিকার ও গনতন্ত্রের জন্য লড়াই সংগ্রামে লিপ্ত। ফ্যাসীবাদি সরকার জনগনের আকাংখার বিরুদ্ধে অবস্থান নিয়ে গণবিরোধী কালাকানুনের মাধ্যমে দেশকে শোষন করছে।

    তিনি বলেন, ১৯৭১ সালের সালের নয় মাসের রক্তাক্ষয়ী মুক্তিযুদ্ধ প্রমান করে এই মাটির জনগন করো তাবেদারিতে বিশ্বাস করে না। আমরা পিন্ডির গোলামীর বিরুদ্ধে দেশ স্বাধীন করে দিল্লী শাহীর দাসত্ব মেনে নেবো না। বর্তমান ভারতের কৃতদাস সরকার ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে রুখে না দাড়িয়ে গোলামীতে করছে। তাই সংবিধানের আলোকে রাষ্ট্রের মালিকানা জনগনের হাতে পৌছে দিতে দেশপ্রেমিক শক্তি ঐক্য জরুরী। আমরা শোষন ও জুলুমতন্ত্রের বিরুদ্ধে দুর্নীতি দুঃশাসন ও প্রতিহিংসামুক্ত অর্থবহ পরিবর্তন চাই এবং দেশপ্রেমিক শক্তির ঐক্যবদ্ধ হলেই পরিবর্তন সম্ভব।

    তিনি আজ (রবিবার) সকাল ১১ টায় নীলফামারী জেলা লেবার পার্টির সাথে ভার্চুয়াল আলোচনায় একথা বলেন।

    নীলফামারী জেলা লেবার পার্টির সভাপতি মোঃ ওয়াসিমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, ভাইস চেয়ারম্যান এস এম ইউসুফ আলী, এডভোকেট আমিনুল ইসলাম রাজু, ঢাকা দক্ষিন সভাপতি মাওলানা আলোয়ার হোসেন, নীলফামারী জেলা সাধারন সম্পাদক আবদুর রহমান, জেলা ছাত্রমিশন সভাপতি পিন্টু মোঃ আরিফুজ্জামান প্রমুখ। বিজ্ঞপ্তি

    আরও খবর

    Sponsered content