• লিড

    ঊষা’র নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

      প্রতিনিধি ৫ ডিসেম্বর ২০২০ , ২:৩৯:৫২ প্রিন্ট সংস্করণ


     

    সিলেট সদর উপজেলার অন্তর্গত বৃহত্তর উমাইর গাঁও গ্রামের বৃহত্তম স্পোর্টস সংস্থা ইউনাইটেড স্পোর্টস অ্যাসোসিয়েশনের এক বছরের জন্য তত্ত্বাবধায়ক ও পরিচালনা কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

    গতকাল বিকাল সাড়ে তিনটায় ভাদেশ্বর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কক্ষে উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সভাপতি জনাব এম আখলাকুল আম্বিয়া তুহিনের পরিচালনায় বক্তব্য রাখেন প্রতিষ্ঠাকালীন স্থায়ী কমিটির সদস্য জনাব মোঃ নুরুজ্জামান, জনাব নুরুল আমীন লোকমান, জনাব আশরাফুল আলম ফাহাদ ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জনাব মাহফুজ আহমদ প্রমুখ।

    এছাড়াও সংস্থার ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বক্তব্য রাখেন উদ্যোক্তা ও প্রতিষ্ঠাকালীন স্থায়ী কমিটির সদস্য জনাব আব্দুল আহাদ কায়েছ এবং বর্তমান পরিচালনা কমিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন সভাপতি মোঃ আব্দুল বাতিন।

    এ সময় উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য জনাব লুৎফর রহমান জিলানী, প্রতিষ্ঠাতা সহ সাংগঠনিক সম্পাদক কামিল আহমদ, প্রতিষ্ঠাতা প্রচার সম্পাদক জনাব রায়হান আহমদ ফয়সাল সহ বর্তমান পরিচালনা কমিটির সেক্রেটারিয়েট সদস্যবৃন্দ।

    বৃহত্তর উমাইর গাঁও-এর খেলাধুলার উন্নয়ন করতে প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে উপস্থিত সবাই আশাবাদ ব্যক্ত করেন। সংস্থার সদস্য ফরম ও অফিসিয়াল প্যাডের মোড়ক উন্মোচন করে মিষ্টি বিতরণের মাধ্যমে অভিষেক অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

    আরও খবর

    Sponsered content