• আন্তর্জাতিক

    আল্লামা মাহমুদুল হাসান হাফিজাহুল্লাহর নেতৃত্বে ছয় সদস্যদের প্রতিনিধি দলের সাথে স্বরাষ্ট্রমন্ত্রী আর ধর্ম প্রতিমন্ত্রীর বৈঠক শেষ হয়েছে

      প্রতিনিধি ১৫ ডিসেম্বর ২০২০ , ৭:৪৫:২২ প্রিন্ট সংস্করণ

    এম.এ. সামাদঃ ভাস্কর্য বিষয়ে চলমান অস্থিরতা ও সাম্প্রতিক সঙ্কট নিরসনে সরকারের সঙ্গে বৈঠকে বসেছেন কওমি মাদরাসার শীর্ষ আলেমরা।

    সোমবার (১৪ই ডিসেম্বর) রাত ৯টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে এ বৈঠক শুরু হয়। বৈঠকে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খানও উপস্থিত ছিলেন।

    কওমি মাদ্রাসার সম্মিলিত শিক্ষা বোর্ড- হাইয়াতুল উলইয়ার চেয়ারম্যান আল্লামা মাহমুদুল হাসানের নেতৃত্বে উত্ত বৈঠকে উপস্থিত ছিলেন- মাওলানা ফরীদ উদ্দীন মাসঊদ, মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী, মাওলানা নূরুল ইসলাম জিহাদী, মাওলানা মাহফুজুল হক, মাওলানা মুসলেহ উদ্দিন গওহরপুরী, মাওলানা মুসলেহ উদ্দীন রাজু, মাওলানা নূর আহমদ কাসেম।

    এর আগে গত (৫ই ডিসেম্বর) রাজধানীর যাত্রাবাড়ী মাদ্রাসায় শীর্ষ আলেমদের বৈঠক থেকে ৫ দফা প্রস্তাব জানানো হয়। ওই বৈঠক থেকেই সরকারের সঙ্গে আলোচনার সিদ্ধান্ত হয়। বাংলাদেশ সচিবালয়ে ও প্রধানমন্ত্রীর কার্যলয়ে একাধিক মাধ্যমেও পত্র প্রেরণ করা হয়।

    বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আল্লামা মাহমুদুল হাসানের প্রধানমন্ত্রী বরাবর লেখা চিঠি শুনেন ও আলেমদের থেকে চলমান অস্থিরতা ও সাম্প্রতিক সঙ্কট নিরসনে পরমর্শ নেন। মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রী নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ বিষয়ে ব্রিফ করবেন বলে জানা গেছে।

    আরও খবর

    Sponsered content