• জাতীয়

    গ্রীলমুক্ত সিএনজির দাবিতে ধর্মঘট

      প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২০ , ১২:৪৬:৩৫ প্রিন্ট সংস্করণ

     

    গ্রীলমুক্ত সিএনজি অটোরকিশার দাবিতে আজ সোমবার সকাল থেকে শুরু হওয়া ধর্মঘটে ভোগান্তিতে পড়েছেন সিলেটের সকল শ্রেণিপেশার মানুষ।

    পথে পথে, মোড়ে মােড়ে কর্মমুখী মানুষজন দাঁড়িয়ে আছেন। সড়কে শুধুমাত্র চলছে লেগুনা, বাস আর রিকশা। তবুও যাত্রী সাধারণের ভোগান্তির শেষ নেই।

    শিবগঞ্জ পয়েন্ট, টিলাগড় পয়েন্ট, মেজরটিলা বাজার, শাহপরাণ মাজার গেইটে অসংখ্য যাত্রী সাধারণ আটকে পড়েন। কেউ কেউ পায়ে হেঁটেও কর্মস্থলের দিকে ছুটেছেন।

    সোমবার ভোর থেকে টানা ৪৮ ঘন্টার কর্মবিরতির ডাক দিয়েছে সিলেট জেলা সি.এন.জি চালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়ন রেজি. নং-চট্ট-৭০৭ ও সিলেট জেলা অটোরিকশা/অটোটেম্পু শ্রমিক জোট রেজি. নং-চট্ট-২০৯৭-এর সমন্বয়ে গঠিত ঐক্য পরিষদ।

    রবিবার(২০ ডিসেম্বর) বেলা ২টায় সিলেটের বিশ্বনাথ বাজারে সিএনজি চালিত অটোরিকশা কার্যালয় মাঠে সমাবেশ এই ঘোষণা দেন নেতৃবৃন্দ।

    এসময় নেতৃবৃন্দ বলেন, দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত রাজপথে আন্দোলন চলবে। এই ৪৮ ঘন্টার মধ্যে দাবিগুলো মানা না হলে ২৩ ডিসেম্বর সিলেটের সকল মহাসড়কে অবস্থা কর্মসূচি পালন করা হবে।

    এদিকে, সিএনজি অটোরিকশার ধর্মঘটের ফলে নগরীসহ সিলেটের বিভিন্ন সড়কে সকাল থেকেই ভোগান্তিতে পড়েছেন যাত্রীসাধারণ। সিলেটে অফিসগামী বেশিরভাগ চাকরিজীবিদের যাতায়াতের অবলম্বন সিএনজি অটোরিকশা। কিন্তু আজ থেকে ধর্মঘট শুরু হওয়ায় সকালে তারা পোহান চরম ভোগান্তি।

    আরও খবর

    Sponsered content