• জাতীয়

    মাজার জিয়ারতের মধ্যে দিয়ে জৈন্তীয়া কেন্দ্রিয় ছাত্র পরিষদ এর নবগঠিত কমিটির শুভ সূচনা

      প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০২০ , ৪:০৪:৩৫ প্রিন্ট সংস্করণ

    বৃহত্তর জৈন্তিয়া গোয়াইনঘাট-জৈন্তাপুর, কোম্পানীগঞ্জ এবং কানাইঘাটের ঐতিহ্যবাহী সংগঠন জৈন্তিয়া কেন্দ্রীয় ছাত্র পরিষদের নব নির্বাচিত কমিটি কর্তৃক হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত ও পরবর্তীতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে আনুষ্ঠানিক শুভযাত্রা সূচিত হয়।
    মাজার জিয়াত ও পুষ্পস্তবক অর্পন শেষে সিলেটের একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।
    সংগঠনের নব নির্বাচিত সভাপতি মো. মাহফুজুল কিবরিয়া মাহফুজ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জৈন্তিয়া কেন্দ্রীয় ছাত্র পরিষদের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস আহমদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জৈন্তিয়ার ইতিহাস এবং ঐতিহ্য রক্ষায় তরুণ প্রজন্মের ছাত্রদেরকে এগিয়ে আসতে হবে। তিনি সাবেক ছাত্রনেতাদের পক্ষ থেকে নতুন কমিটিকে অভিনন্দন জানান ও নব নির্বাচিতদের ফুল দিয়ে বরণ করেন নেন।
    অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র সহ সভাপতি আসিফ আজহার, সহ সভাপতি মনিরুজ্জামান মনির, জিয়াউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মুহিব, আসাদুর রহমান মুন্না, প্রচার সম্পাদক নবীন আহমদ, দপ্তর সম্পাদক মারুফ হোসাইন, অর্থ সম্পাদক মামুনুর রশীদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রাসেল আহমদ রেকল, দূর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা সম্পাদক মোসাদ্দেক হোসেন, আইন বিষয়ক সম্পাদক মাছুম আল রাজু, সহ আইসিটি ও ইপিজেড বিষয়ক সম্পাদক জুবায়ের আহমদ পলক।
    অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কার্যনির্বাহী সদস্য আশরাফ জামিল লায়েক, জামিল আহমদ, সাদিকুর রহমান, আম্বিয়া আহমদ নয়ন, হুমায়ুন রশীদ সুমন, মাহফুজুর রহমান, আবু হানিফ, সুলতান মো. সুলেমান, সাদিকুর রহমান, সুমন দাস, অলিদুর রহমান, জুবায়ের আহমদ, নেওয়াজুর রহমান, ইমরান চৌধুরী, ইকবাল আহমদ প্রমুখ।

    আরও খবর

    Sponsered content