• সারাদেশ

    জকিগঞ্জের বারহাল ইউনিয়নের গণশুনানি অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৮ জানুয়ারি ২০২১ , ৩:৩৮:৩২ প্রিন্ট সংস্করণ

    সাদিকুর রহমান: অদ্য ২৮ জানুয়ারি ২১ রোজ বৃহস্পতিবার বেলা ১১ ঘটিকায় জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নের গণশুনানি অনুষ্ঠিত হয়।

    এফআইভিডিবি সংস্হার সূচনা কর্মসূচির সহায়তায় গণশুনানিতে ইউপি চেয়ারম্যান জনাব মুস্তাক আহমদ চৌধুরী, ইউপি সচিব শ্রী বিধান চন্দ্র বিশ্বাস, ইউপি সদস্য সুলেমান আহমদ ( লুকুজ), ইউপি সদস্য আব্দুল আহমদ চৌধুরী, ইউপি সদস্য রিনা বালা মালাকার এবং অন্যান্য ইউপি সদস্য গণ উপস্হিত জনগণের সরাসরি বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

    বারহাল ইউনিয়নের সূচনা কর্মসূচির আওতাভুক্ত বিভিন্ন গ্রামের সূচনা পুষ্টি দলের সদস্য, কিশোরী দলের সদস্য এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ গণশুনানিতে অংশ গ্রহন করেন।
    ইউপি চেয়ারম্যান মুস্তাক আহমদ চৌধুরী বলেন, নির্বাচিত জনপ্রতিনিধিগণ জনগণের কাছে তাদের স্বচ্ছতা ও জবাবদিহিতা তুলে ধরা দরকার।গণশুনানিতে ইউনিয়ন পরিষদের স্বচ্ছতা ও জবাবদিহিতা ফুঠে উঠেছে।তিনি আরো বলেন, এই সুন্দর আয়োজনের জন্য সূচনা কর্মসূচিকে এবং উপস্হিত জনগণকে ধন্যবাদ জানান।
    জিসিডিও মুফিজুর রহমানের সঞ্চালনায় অন্যানের মধ্যে উপস্হিত ছিলেন ইউনিয়ন সমন্বয়কারী আজাদ মিয়া, এফএফ রাজিয়া লস্কর,এফএফ ঝর্না আক্তার তাপাদার প্রমুখ।

    আরও খবর

    Sponsered content