• লিড

    জেলা ও মহানগর ছাত্রদলের কমিটিতে বিশ্বনাথের যারা

      প্রতিনিধি ৫ ফেব্রুয়ারি ২০২১ , ৪:২৩:১৯ প্রিন্ট সংস্করণ

    সাহেদ আহমদ :: আংশিক কমিটি গঠনের আড়াই বছর পর অবশেষে অনুমোদন হলো সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি। মঙ্গলবার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ৩২১ সদস্যের জেলা ও ২৬৬ সদস্যের মহানগর কমিটি অনুমোদন করা হয়।

    ২০১৮ সালের ১৩ জুন আলতাফ হোসেন সুমনকে সভাপতি ও দেলোয়ার হোসেন দিনারকে সাধারণ সম্পাদক করে সিলেট জেলা ছাত্রদলের এবং সুদীপ জ্যোতি এষকে সভাপতি ও ফজলে রাব্বি আহসানকে সাধারণ সম্পাদক করে সিলেট মহানগর ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল।

    এদিকে জেলা ও মহানগর ছাত্রদলের কমিটিতে বিশ্বনাথ উপজেলার ২১ জন ছাত্রদল নেতা এসেছেন।
    তারা হলেন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি হয়েছেন আশরাফ উদ্দিন রুবেল, জেলার যুগ্ম-সম্পাদক তানিমুল ইসলাম তানিম, তাজুল ইসলাম সাজু, আফজাল হোসেন, জামিল আহমদ, রিপন মিয়া তারেক, সহ-সাধারণ সম্পাদক সুজেল আহমদ, রাসেল আহমদ মধু, অলিউর রহমান ফেরদৌস, এম শাহীন মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আফিজ আলী, ফখরুল ইসলাম, সাইব আহমদ, স্কুল বিয়ষক সম্পাদক ইমরান মাহমুদ, জেলার সহ সম্পাদক আব্দুস সালাম জুনেদ, মহানগরের তথ্য ও গবেষণা সম্পাদক মাছরুর আহমদ, সহ সম্পাদক আক্তার হোসেন, জেলার সহ-সম্পাদক জহির মিয়া, জেলার সদস্য আরমান আলী, মুহিবুর রহমান বাদশা (বাদশা মিয়া), ফয়ছল আহমদ।

    আরও খবর

    Sponsered content