• সংগঠন

    পশ্চিম ইসলামপুর ভ্রমন ক্লাব ৫নং ওয়ার্ড শাখা কমিটি সম্মেলন সম্পন্ন

      প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২১ , ৫:৪৫:৩৮ প্রিন্ট সংস্করণ

    পশ্চিম ইসলামপুর ভ্রমন ক্লাব ৫নং ওয়ার্ড শাখা কমিটি সম্মেলন সম্পন্ন। আজ শুক্রবার ১৯-০২-২০২১ ইং তারিখে ঢোলাখাল স্কুল মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

    পশ্চিম ইসলামপুর ভ্রমণ ক্লাব এর  কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক মাহমুদুর রহমান এর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় কমিটি সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন ও কেন্দ্রীয় কমিটি শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান সজীব এর পরিচালনায় অনুষ্ঠান সম্পন্ন হয়।

    উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিম ইসলামপুর ভ্রমণ ক্লাব এর কেন্দ্রীয় কমিটি সভাপতি এম. মোজাহিদুল ইসলাম এবং  প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিম ইসলামপুর ভ্রমণ ক্লাব এর কেন্দ্রীয় কমিটি সাধারণ সম্পাদক এম. মইনুল ইসলাম।

    প্রধান অতিথির বক্তব্য রাখেন পশ্চিম ইসলামপুর ভ্রমণ ক্লাব এর প্রধান উপদেষ্টা ও কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান লাল মিয়া।বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১নং পশ্চিম ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী এখলাছুর রহমান এবং ৫নং ওয়ার্ড মেম্বার তজম্মল আলী সুন্দর, এবং ঢোলাখাল লম্বাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় এর স্কুল কমিটির সভাপতি মাস্টার আব্দুল হামিদ, এবং পশ্চিম ইসলামপুর ভ্রমণ ক্লাব এর উপদেষ্টা এম.নজরুল ইসলাম, এবং সফাত উল্লাহ, ঢোলাখাল ও মছব্বির ঢোলাখাল, ও সানজব আলী ঢোলাখাল, মরল ঢোলাখাল এবং ৫নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী গিয়াস উদ্দিন লম্বাকান্দি, একরাম লম্বাকান্দি, মোজাম্মেল লম্বাকান্দি, এবং কেন্দ্রীয় কমিটির সবাই, এবং ঢোলাখাল আদর্শ ক্লাব সভাপতি আবুল কাশেম।

    ওয়ার্ড থেকে বক্তব্য রাখেন মুস্তাফিজুর রহমান, আফজাল হোসেন, সুমন আহমেদ, সামসুদ্দীন, লালন আহমদ, মাজহারুল ইসলাম, জুয়েল রানা, রুমান, ইমন, লিমন, আলমগীর, আব্দুল হক, দুলন, সালমান, ফৈরদৌছ , কামরান, রুসন, মিছবাহ , সুবেল ও সুজন  প্রমূখ।

    আরও খবর

    Sponsered content