• রাজনীতি

    মোল্লারগাঁও ইউনিয়নে আ’লীগ নেতা এড. বদরুল ইসলামের খাদ্য বিতরণ

      প্রতিনিধি ১১ এপ্রিল ২০২১ , ৪:৫৬:৪৮ প্রিন্ট সংস্করণ

    সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য, বৃহত্তর সিলেট গণদাবি পরিষদে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী এপিপি এডভোকেট মোঃ বদরুল ইসলাম জাহাঙ্গীর এর উদ্যোগে খাদ্য সামাগ্রী বিতরণ করা হয়েছে।
    গত ১১ এপ্রিল রোববার দুপুরে দক্ষিণ সুরমার মোল্লারগাঁও ইউনিয়নের বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজান ও করোনা ভাইরাসের কারণে কর্মহীন দরিদ্র মানুষের মধ্যে এ খাদ্য সামাগ্রী বিতরণ করা হয়।
    খাদ্য সামাগ্রী বিতরণ অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন সাবেক যুবলীগ নেতা জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, বৃহত্তর সিলেট গণদাবি পরিষদের কেন্দ্রীয় সদস্য জাহিদ হাসান, ১নং মোল্লাগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ মুমিন হোসেন, সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম রেজওয়ান, সহ সভাপতি আপ্তাব মিয়া, আব্দুশ শহিদ আবুল প্রমুখ। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুব সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
    খাদ্য বিতরণকালে এপিপি এডভোকেট মোঃ বদরুল ইসলাম জাহাঙ্গীর বলেন, আওয়ামীলীগের রাজনীতি করার পাশাপাশি আর্ত মানবতা ও দেশ জাতির কল্যাণে কাজ করে যাচ্ছি। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও আদর্শ লালন করে মানব সেবার লক্ষ্যে দরিদ্র বঞ্চিত জনগোষ্ঠির কল্যাণ কাযক্রম পরিচালনা করছি। মহামারী করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই এখন পর্যন্ত সেবমূলক কার্যক্রম অব্যাহত রেখেছি। রমজান উপলক্ষে মোল্লাগাঁও ইউনিয়নে খাদ্য সামাগ্রী বিতরণ করছি। পর্যায়ক্রমে দক্ষিণ সুরমার সকল ইউনিয়ন ও সিলেট-৩ আসনে এ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি সরকারের পাশাপাশি সমাজের দানশীল ব্যক্তিবর্গ ও বিত্তবানদের মানব কল্যাণে এগিয়ে আসার আহবান জানান।

    আরও খবর

    Sponsered content