• শিক্ষা-সাহিত্য

    মাসিক দক্ষিণ সুরমা দর্পণের এপ্রিল সংখ্যার মোড়ক উন্মোচন সম্পন্ন

      প্রতিনিধি ১২ এপ্রিল ২০২১ , ৫:১৬:০২ প্রিন্ট সংস্করণ

    আব্দুল হামিদ : ১২ এপ্রিল সোমবার সিলেট উপজেলা পরিষদের একটি হলে মাসিক দক্ষিণ সুরমা দর্পণ এর এপ্রিল সংখ্যার মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

    দক্ষিণ সুরমার উপজেলার ভাইস চেয়ারম্যান মুহাম্মদ মাহবুবুর রহমান সাহেবের সভাপতিত্বে ও দর্পণ সম্পাদক সুহেল আহমদ এর পরিচালনায়
    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জালাবাদ এসোসিয়েশন রিয়াদ শাখার সভাপতি,বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব মুহাম্মদ কাপ্তান হোসেন।
    প্রধান অতিথি দর্পণের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন সত্য দেখে এবং দেখায় এই প্রতিপাদ্য নিয়ে দর্পণ তার লক্ষ্যে পৌছবেই, কারণ এই প্যানেলে রয়েছে মেধাবী, দক্ষ্য ও চৌকস কর্মী বৃন্দ।
    সকল প্রকার সহযোগিতার আশ্বাস দিয়ে বক্তব্য শেষ করেন।
    অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন দর্পণের উপদেষ্টা- জাহাঙ্গীর আলম সামি ,সিলেট দিগন্ত ডটকম  সম্পাদক এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল, সিলেট মহানগর ছাত্রলীগ- নেতা আব্দুর রহমান, মোগলা বাজার ইউনিয়ন যুবলীগ নেতা- তেরাব আলি, হাজী আনোয়ার আলি একাডেমির শিক্ষক আতিকুর রহমান, ভিডিও কলে বক্তব্য রাখেন দর্পণ উপদেষ্টা- প্রবাসী কমিউনিটি নেতা আব্দুর রহমান, আবুল কাশেম মুর্শেদ, মু. সিবলু সাদিক, শাহান চৌধুরী, সহ অতিথি বৃন্দ।


    অনুষ্ঠানের শুরুতে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র স্টাফ রিপোর্টার এস. এম.ফাহিম, বক্তব্য রাখেন সহ সম্পাদক- সাহেদ আহমদ ও সাইফুল ইসলাম, নির্বাহী সম্পাদক- সাজ্জাদুর রহমান, প্রচার সম্পাদক- আব্দুস সামাদ, নির্বাহী সদস্য করিমুল এ্হসান, শেখ মোহাম্মদ সাদিক হুসাইন,পাভেল আহমদ, হুসাইন আহমদ, আব্দুল বাছিত প্রমূখ।অনুষ্ঠান শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হুসাইন আহমদ।

    আরও খবর

    Sponsered content