• সারাদেশ

    জগন্নাথপুর হাসপাতাল পয়েন্টে ভয়াবহ অগ্নিকাণ্ড, পুড়ে গেল ৫টি দোকান:

      প্রতিনিধি ২৩ এপ্রিল ২০২১ , ১১:৫০:৪৬ প্রিন্ট সংস্করণ

    আবু হাসনাত জাকারিয়া সুনামগঞ্জ প্রতিনিধি :সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার হাসপাতাল পয়েন্টে আগুন লেগে পুড়ে গেল ৫টি দোকান। গতকাল দিবাগত রাত ৩:৪০ মিনিটের সময় ফজরের অাগ মুহূর্তে হঠাৎ সবার নজরে পড়ে আগুন লাগার দৃশ্য।

    ঘটনাস্থলে প্রথম দিকে কয়েকজন যুবক দেখে অাগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু অাগুনে ভয়াবহরূপ নিতে দেখে তারা দ্রুত ফোন করে ফায়ারসার্ভিসকে। ১০-১৫ মিনিটের মধ্যে চলে অাসে ফায়ারসার্ভিস।
    এই ভয়াবহ ঘটনায় পুড়ে যায় মেসার্স সততা ট্রেডার্স, মেসার্স টুম্পা এন্টারপ্রাইজ, খালিস ইলেট্রনিক্স বিডি ও বধুমালা এগ্রো দোকানগুলো।

    ফায়ারসার্ভিস অনেক চেষ্টার পরে নিয়ন্ত্রণে অানলেন আগুন কিন্তু রক্ষা পেল না দোকানের একটুও মালসামগ্রী। সেখানে স্থায়ী বাসিন্দারা ভিড় জমান এই হৃদয় বিদারক ঘটনা দেখতে।
    অাল্লাহর মেহেরবাণীতে রক্ষা পায় পার্শ্ববর্তী ফার্মেসিগুলো। এতে প্রচুর টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে দোকানওয়ালার কাছ থেকে।

    পরপরই ঘটনাস্থলে উপস্থিত হয়েছিলেন জগন্নাথপুর উপজেলার টি.ও সহ পুলিশ ফোর্স।
    কিন্তু খুঁজে পাওয়া গেল না অাগুন লাগার উৎস। অনেকের ধারণা সেখানে ছিল চায়ের স্টল, কয়লার ছাই থেকে লাগার সম্ভাবনা বলে জানাগেছে। এ আগুন হয়তো কয়েল অথবা কারেন্ট থেকে লেগেছে বলে জানান স্থায়ী বাসিন্দারা। তবে আগুন লাগার প্রকৃত সন্ধান এখনো কেউ পাননি।

    পরবর্তী সংবাদ পেতে চোখ রাখুন এই পত্রিকায়….

    আরও খবর

    Sponsered content