• রাজনীতি

    সাবেক এমপি দিলদার হোসেন সেলিমের মৃত্যুতে ব্যারিস্টার এম এ সালামের শোক

      প্রতিনিধি ৫ মে ২০২১ , ৬:৫৬:৪৮ প্রিন্ট সংস্করণ

    বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক, সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক দিলদার হোসেন সেলিমের মৃত্যুতে গভীর শোক গভীর শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় বিএনপির আন্তরিক বিষয়ক সম্পাদক ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের উপদেষ্টা ব্যারিস্টার এম এ সালাম।
    শোকবার্তা তিনি বলেন, বরেণ্য ব্যক্তিত্ব দিলদার হোসেন সেলিম দল ও দেশের জন্য আজীবন কাজ করে গেছেন। তাঁর মৃত্যুতে বিএনপির অপূরণীয় ক্ষতি হলো। যা সহজে পূরণ হওয়ার নয়। দিলদার হোসেন সেলিম তাঁর নির্বাচনি এলাকার জনগণসহ সিলেটের সর্বস্তরের মানুষের কল্যাণ সারা জীবন কাজ করে গেছে। সিলেটবাসী তাঁকে চিরদিন স্মরণ করবেন।
    ব্যারিস্টার এম এ সালাম শোকবার্তা বলেন, “আমরা অবশ্যই আল্লাহর এবং আমরা তাঁরই হব”।
    তিনি মরহুমের পরিবারের সকল সদস্য, বন্ধু আত্মীয়স্বজন এবং সহকর্মীদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন এবং মহান আল্লাহপাক যে মরহুম দিলদাল হোসেন সেলিমকে জান্নাতের উঁচু স্তরের মর্যাদা দান করে এই দোয়া করেন।
    ব্যারিস্টার এম এ সালাম মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

    আরও খবর

    Sponsered content

    সমাজসেবী সিরাজুল ইসলাম সিরুলের মাতার মৃত্যুতে তুরুকখলা হাড়িয়ারচর গ্রাম উন্নয়ন কমিটির শোক

    ছাতক -দোয়ারা ল’ইয়ার্স এসোসিয়েশন, সিলেট এর পুর্ণাঙ্গ কমিটি গঠন: প্রধান উপদেষ্ঠা- এড. রাজ উদ্দিন, সভাপতিঃ- এড. আবুল হাসান, সম্পাদক এড.আকমল খান

    মিথ্যা মামলা প্রত্যাহার ও চাঁদা বন্ধের দাবিতে শ্রমিকদের মানববন্ধন

    আকমল আলী মালাই’র উপর সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ খোজারখলা আদর্শ সংঘের

    দক্ষিণ সুরমা দর্পণের জানুয়ারি সংখ্যার মোড়ক উন্মোচন সম্পন্ন। সমাজের সত্য চিত্র তুলে ধরতে কাজ করে যাচ্ছে দক্ষিণ সুরমা দর্পণ—–ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান

    কোম্পানীগঞ্জ অনলাইন সম্পাদক পরিষদের আত্মপ্রকাশ:আলী হোসেনকে সভাপতি ও আব্দুল জলিলকে সাধারণ সম্পাদক