• খেলাধুলা

    বালাগঞ্জে আলহাজ্ব আতিকুর রহমান আতিকের সমর্থনে জাতীয় পার্টির কর্মীসভা ও ইফতার মাহফিল

      প্রতিনিধি ৮ মে ২০২১ , ৯:৪৬:৩৩ প্রিন্ট সংস্করণ

    সাওয়ার হোসেন সৌরভ :: সিলেট ৩ আসনের আসন্ন উপ-নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আতিকুর রহমান আতিকের সমর্থনে বালাগঞ্জ উপজেলা সদরে এক কর্মীসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    বালাগঞ্জ উপজেলা জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মীসভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ফজলু মিয়া।

    বালাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আনহার আলীর পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিল পূর্ব কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা জাপার সাবেক সাংগঠনিক সম্পাদক ও জাতীয় যুব সংগতি সিলেট জেলার সিনিয়র সহ সভাপতি মরতুজ আহমদ চৌধুরী। প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা জাপার সাবেক দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাবেক আহবায়ক মুক্তার মিয়া।

    কর্মীসভায় বক্তারা, সিলেট ৩ আসনের মাটি ও মানুষের নেতা আলহাজ্ব আতিকুর রহমান আতিককে আসন্ন উপ-নির্বাচনে লাঙ্গল প্রতিকে মনোনয়ন প্রদানের জন্য বালাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে জোর দাবী জানান।

    বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন হাজি মনসুর আলী, জায়দুল ইসলাম রানা, আকলু মিয়া, তুরণ শিকদার, হাজি মদব্বির আলী, পিয়ারা বেগম, হরেস চন্দ্র দাস, ইয়াত্তর আলী, দারা মিয়া, ছাতির মিয়া, ছানাহর আলী, আব্দুল কুদ্দুস, শাহিন মিয়া, বাবুল মিয়া, ছালেহ আহমদ, আব্দুল জলিল, মোশাহিদ আলী, কামাল মিয়া প্রমুখ।

    আরও খবর

    Sponsered content