• সিলেট

    কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের নিন্দা ও প্রতিবাদ

      প্রতিনিধি ১৪ মে ২০২১ , ২:৩৫:৪৩ প্রিন্ট সংস্করণ

     

    বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সাবেক এম.পি দিলদার হোসেন সেলিমের রুহের মাগফেরাত কামনায় কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির পূর্বনির্ধারিত শোকসভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানের দিনে ছাত্রদলের একাংশে অন্য প্রোগ্রাম আয়োজন করায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি প্রদান করেছে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদল।
    বিবৃতিদাতারা হলেন সদস্য সচিব ইকবাল হোসেন,যুগ্ম আহবায়ক তারেক জামিল, মঞ্জুর, আহমদ মিজান, ওয়াহিদ মাহমুদ, বেদন আহমদ বাধন,তানবির আহমদ,রুবেল আহমদ, শুয়েব মালিক,সয়দুল ইসলাম,
    সদস্য জসিম উদদীন রাজবীর,আশরাফ আলী, আফসার আহমদ জয়,আব্দুর রাজ্জাক রাজু,হাবিবুর রহমান হাবীব।
    এম সাইফুর রহমান ডিগ্রি কলেজের আহবায়ক আলমগীর হাবিব শাহীন,যুগ্ম আহবায়ক জুয়েল আহমদ প্রমুখ।

    উপজেলা ছাত্রদলের সদস্য সচীব ইকবাল হোসেনের বলেন বিএনপি আমাদের অবিভাবক সংগঠন। যেদিন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সাবেক এম.পি. দিলদার হোসেন সেলিমের রুহের মাগফেরাত কামনায় উনারা অনুষ্ঠান আয়োজন করেছেন সেদিন উপজেলা ছাত্রদলের সকল নেতৃবৃন্দকে অবগত না করে অন্য যেকোনো অনুষ্ঠান আয়োজন করা ছাত্রদলের চেইন অব কমান্ডের সুস্পষ্ট লঙ্ঘন, অন্যায় ও চরম বেয়াদবি। দলের দুঃসময়ে এহেন গ্রুপিং এবং শৃঙ্খলা ভঙ্গের মত কাজে যারা জড়িত তাদের বিরুদ্ধে জেলা নেতৃবৃন্দের নিকট অভিযোগ করব।

    উল্লেখ্য যে, গত মঙ্গলবার বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সাবেক এম.পি দিলদার হোসেন সেলিমের রুহের মাগফেরাত কামনায় কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি এক শোকসভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করেছিল। কিন্তু সেই প্রোগ্রামে ছাত্রদলের আহবায়ক হিফজুর রহমান, যুগ্ম আহবায়ক শাহ জাহান এবং এম সাইফুর রহমান ডিগ্রি কলেজ শাখার যুগ্ম আহবায়ক কবির আহমদ মিলে একই দিনে উপজেলার অন্য স্থানে ইফতার বিতরণ অনুষ্টান আয়োজন করে।

    আরও খবর

    Sponsered content