• কোম্পানীগঞ্জ

    জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা-২০২১”  পেয়েছেন চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন

      প্রতিনিধি ১১ জুন ২০২১ , ৮:০৬:৫২ প্রিন্ট সংস্করণ

    সিলেট দিগন্ত ডটকম : সমাজসেবায় বিশেষ অবদান রাখার জন্য “জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা-২০২১”  পেয়েছেন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ১নং ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন।

    সম্প্রতি ঢাকায় বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটির পক্ষ থেকে সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ এ সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন।
    জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা-২০২১ প্রদান অনুষ্ঠানে জাতীয় মানবাধিকার সোসাইটির চেয়ারম্যান প্রফেসর মু. নজরুল ইসলাম তামিজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ধর্ম ও পানি সম্পদ মন্ত্রী এম. নাজিম উদ্দিন আল-আজাদ।

    সম্মাননা প্রাপ্তির পর শাহ মোহাম্মদ জামাল উদ্দিন বলেন, আমাকে উক্ত সম্মাননা প্রদান করার জন্যে বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটিকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। প্রাপ্ত সম্মাননায় আমি সামাজিক কাজে আরো দায়বদ্ধ হওয়ার সংকল্প করলাম। আমি সাধারণ মানুষের কল্যাণে সব সময় কাজ করে যাচ্ছি। ইনশাল্লাহ ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখতে চাই।
    তিনি আরোও বলেন, বিশ্ব মহামারী করোনা মোকাবেলায় আমার নেতৃত্বে ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের সদস্যরা সব সময় সাধারণ মানুষকে সচেতনতা বৃদ্ধি বিষয়ক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। মহামারী করোনা (কভিড-১৯) থেকে বাঁচার অন্যতম উপায় হচ্ছে সবাইকে জনসমাগম পরিহার করা। সামাজিক দুরত্ব বজায় রাখা । ঘন ঘন হাত ধৌত করা এবং হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক ব্যবহার করা

    আরও খবর

    Sponsered content