• রাজনীতি

    জাতীয় পার্টির তৃণমূল নেতাকর্মীদের সাথে তোফায়েল আহমদের মতবিনিময় সভা

      প্রতিনিধি ১৯ জুন ২০২১ , ৪:৪৩:৪৪ প্রিন্ট সংস্করণ

    আসন্ন সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনের উপ-নির্বাচন উপলক্ষে জাতীয় পার্টির তৃণমূলের নেতা কর্মীদের সাথে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক ও সিলেট জেলা পল্লীবন্ধু পরিষদের আহবায়ক হাজী তোফায়েল আহমদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
    ১৮ জুন শুক্রবার বাদ জুম্মা দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও ইউনিয়নের গোপশহর গ্রামে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মোল্লারগাঁও ইউনিয়ন জাপার সভাপতি মোঃ গোলাম মোস্তফা।
    সিলেট জেলা যুব সংহতির সদস্য মুর্শেদ খানের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাজী তোফায়েল আহমদ বলেন, সিলেট-৩ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী ছিলাম, দল আমাকে মনোনিত না করায় আমি নির্বাচন করছিনা। পার্টির চেয়ারম্যান, সাবেক প্রেসিডেন্ট মরহুম পল্লীবন্ধু হুসাইন মুহম্মদ এরশাদ এর আর্দশ লালন করে দলের পক্ষে, কেন্দ্রীয় কমিটির মনোনিত প্রার্থী আলহাজ্ব আতিকুর রহমান আতিকের পক্ষে কাজ করব।
    তিনি বলেন, সিলেট-৩ আসন জাতীয় পার্টির দুর্গ। যা অতীতেও ছিলো, এখনো আছে। উন্নয়ন ও অগ্রগতি তরান্বিত করতে জাপার কেন্দ্রীয় মনোনিত প্রার্থী আলহাজ্ব আতিকুর রহমান আতিক ও লাঙ্গল মার্কার বিজয় নিশ্চিত করতে তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
    সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য মোঃ খলকু মিয়া, দক্ষিণ সুরমা জাপার আহবায়ক কমিটির সদস্য মোঃ আইয়ুব মেম্বার, জাপা নেতা দেওয়ান মোজাহিদ খান। উপস্থিত ছিলেন পল্লীবন্ধু পরিষদের এনজিও বিষয়ক সম্পাদক মোজাহিদ আহমদ, সিলেট জেলা যুব সংহতির শ্রম ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মামুন আহমদ, জকিগঞ্জ উপজেলার সদস্য আনোয়ার হোসেন, ফেঞ্চুগঞ্জ উপজেলার সদস্য এমরান হোসেন, বালাগঞ্জ উপজেলার সদস্য মোজাহিদ আহমদ, কামালবাজার ইউনিয়ন শাখার সদস্য মোশাহিদ আলী, সিলাম বাজার ইউনিয়ন শাখার সদস্য আব্দুল হক সানী ও আব্দুর রব তালুকদার, জাপা নেতা আকবর আলী, নাহিদ আহমদ, নজরুল। এছাড়াও দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের জাতীয় পার্টির অসংখ্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

    আরও খবর

    Sponsered content