• কোম্পানীগঞ্জ

    প্রধান মন্ত্রীকে কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী শামীম আহমদের খোলা চিটি

      প্রতিনিধি ৫ জুলাই ২০২১ , ৪:৪৫:৫৪ প্রিন্ট সংস্করণ

    গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করছি।
    আমি সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার বর্তমান উপজেলা চেয়ারম্যান, আমি আপনার সদয় সুদৃষ্টি কামনা করছি আমার কোম্পানীগঞ্জ উপজেলায় প্রায় ৭/৮ লক্ষ লোকের বসবাস আমাদের উপজেলার বেশিরভাগ মানুষ শ্রমজীবি।
    মাননীয় প্রধানমন্ত্রী : স্বাধীনতার প্রায় ৫০ বছর চলে গেছে, স্বাধীনতার পর আমাদের কোম্পানীগঞ্জ উপজেলায় বর্তমানে দুর্ভিক্ষ চলছে। যাকে বলা যায় নিরব দুর্ভিক্ষ, স্বাধীনতার বছরের সময়ে ও এরকম দুর্ভিক্ষ আসেনি কোম্পানীগঞ্জ উপজেলায়, বর্তমানে দুর্ভিক্ষের একমাত্র কারণ হলো কোম্পানীগঞ্জ উপজেলার শ্রমিকদের একমাত্র কর্মস্হল ধলাই নদীর ভোলাগঞ্জ পাথর কোয়ারী বন্ধ হওয়ায়।
    মাননীয় প্রধানমন্ত্রী ভোলাগঞ্জ পাথর কোয়ারী বন্ধ হওয়ায় কোম্পানীগঞ্জ উপজেলার কয়েক লক্ষ মানুষ তাদের পরিবার নিয়ে দুর্ভিসহ জীবনযাপন করছে।
    মাননীয় প্রধানমন্ত্রী : আমি আপনার কাছে বিনীতভাবে অনুরোধ করছি উক্ত বিষয়টি আপনি নির্দেশনা দিয়ে তদন্ত করে সত্য মিথ্যা দেখেন আমি এই উপজেলার চেয়ারম্যান হিসেবে সত্য বললাম না মিথ্যা বললাম। মাননীয় প্রধানমন্ত্রী সিলেট জেলার জেলা প্রশাসকের ভুল রিপোর্টের কারনে পাথর কোয়ারীগুলো বন্ধ রহিয়াছে।
    মাননীয় প্রধানমন্ত্রী : কোম্পানীগঞ্জ উপজেলার সর্বস্তরের নাগরিকবৃন্দ আজ বড় অসহায় দিনযাপন করছেন। নেই তাদের কর্মসংস্থান, খোজ নেওয়ার নেই কেউ। মাননীয় প্রধানমন্ত্রী একমাত্র আপনি ছাড়া কোম্পানীগঞ্জ উপজেলার নাগরিকবৃনদের দেখার নেই কেউ।
    মাননীয় প্রধানমন্ত্রী : কোম্পানীগঞ্জ উপজেলার কয়েক হাজার পরিবারের মানুষ তাদের পরিবারের খাবার সংকুলান করতে পারছেন না, তাদের ছেলে মেয়েদের স্কুল কলেজের লেখা পড়ার খরচ চালাতে পারছেন না,বিদ্যুৎ বিল দিতে পারছেন না, মাসের পর মাস বিদ্যুৎ বিল পরিশোধ করতে না পারায় অনেকের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। অনেকেই চিকিৎসার অভাবে মৃত্যুর সাথে বিছানায় পড়ে ছটফট করছেন।
    মাননীয় প্রধানমন্ত্রী : কোম্পানীগঞ্জ উপজেলার এসকল অসহায় মানুষের মুখে হাসিঁ ফুটাতে একমাত্র আপনার সুদৃষ্টি প্রয়োজন। আপনি চাইলে অসম্ভবকে সম্ভব করতে পারবেন, আপনি তো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উত্তরসুরী মমতাময়ী নেত্রী।
    মাননীয় প্রধানমন্ত্রী : আমি বিনীতভাবে আবারও অনুরোধ করছি আপনি সঠিক তদন্তের জন্য বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সিলেট জেলার দায়িত্বপ্রাপ্তদের দিয়ে এবং সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাধারণ সহ, সিলেট বিভাগীয় কমিশনার মহোদয় / ডিজিএফআই/ এনএসআই/বিজিবির সিও সহ সকল ঊধ্বর্তন কর্মকর্তা দিয়ে তদন্ত করলে সঠিক তদন্ত পাবেন এবং সত্যতা বের হয়ে আসবে।
    আর এই সঠিক তদন্তের মধ্য দিয়েই কোম্পানীগঞ্জ উপজেলার শ্রমজীবী মানুষের কর্মসংস্থানের সুযোগ হবে।পরিশেষে সকলের সার্বিক সহযোগিতা কামনা করি।

    আরও খবর

    Sponsered content