• শিক্ষা-সাহিত্য

    যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অফ পোর্টসমাউথ থেকে সিলেটের রাজু’র পোস্ট গ্রাজুয়েট ডিগ্রি অর্জন

      প্রতিনিধি ২৫ জুলাই ২০২১ , ৫:৩৪:৪৬ প্রিন্ট সংস্করণ

    যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অফ পোর্টসমাউথ থেকে এমএসসি ইন্টারন্যাশনাল বিজনেস এন্ড ম্যানেজম্যান্ট সম্পন্ন করেছে সিলেটের আমিনুল হক রাজু। গত ২১ জুলাই বুধবার ইউনিভার্সিটির গিলড হলে গ্রাজুয়েশন অনুষ্ঠানে রাজু’র নাম ঘোষণা করা হয়। পোস্ট গ্রাজুয়েট ডিগ্রি অর্জনকারী
    আমিনুল হক রাজু সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কামাল বাজার ইউনিয়নের ধরগাঁও গ্রামের হাজী সুনাফর আলীর ছেলে ও সিলেট-৩ আসনে উপ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত সংসদ সদস্য প্রার্থী হাবিবুর রহমান হাবিব এর ভাতিজা। সে সিলেট জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি এবং এইচএসসি পাশ করে।
    পরবর্তীতে তিনি ঢাকার নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে বিবিএ সম্পন্ন করে বাংলাদেশে গ্রামীণ ফোন, উবার ও ব্রাকের একটি প্রজেক্টের কাজ করার অভিজ্ঞতা নিয়ে যুক্তরাজ্যে মাস্টার্স এর জন্য পোর্টসমাউথ বিশ্ববিদ্যালয়ে উচ্চশিক্ষার লক্ষে পাড়ি জমান। সেখানে দীর্ঘদিন লেখাপড়া করে আমিনুল হক রাজু সাফল্য অর্জন করেন।
    পোস্ট গ্রাজুয়েট ডিগ্রি অর্জন করায় রাজু প্রথমে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন এবং শিক্ষক -শিক্ষিকা,পিতা- মাতা, চাচা-চাচী, আত্নীয়স্বজন ও বন্ধুবান্ধব, শুভাকাঙ্খীদের প্রতি কৃতঞ্জতা জানান।
    তরুন সমাজ কর্মী, মেধাবী ছাত্র আমিনুল হক রাজু আরো সাফল্য অর্জনে সকলের দোয়া প্রার্থী।

    আরও খবর

    Sponsered content