• সিলেট

    বঙ্গমাতার জন্মবার্ষিকীতে জাতীয় মহিলা সংস্থা সিলেটের আলোচনা সভা

      প্রতিনিধি ৯ আগস্ট ২০২১ , ৪:০৬:২১ প্রিন্ট সংস্করণ

    জাতীয় মহিলা সংস্থা সিলেটের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
    গতকাল ৯ আগষ্ট সোমবার দুপুরে নগরীর উপশহরস্থ মহিলা সংস্থার কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন সিলেট মহানগর মহিলা আওয়ামীগের সাধারণ সম্পাদক আছমা কামরান।
    জাতীয় মহিলা সংস্থা সিলেটের চেয়ারম্যান, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন আহমেদ এর সভাপতিত্বে ও মহিলা সংস্থার সদস্য সালমা বেগমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহিলা সংস্থার সদস্য, সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সালমা বাছিত, মহানগর আওয়ামীলীগের সদস্য ও সংস্থার সদস্য রোটারিয়ান রোকসানা পারভীন।
    উপস্থিত ছিলেন মহিলা সংস্থার কো-অডিনেটোর আব্দুল লতিফ, প্রশিক্ষক সুফিয়া বেগম, অফিস সহকারী এনাম আহমদ। আলোচনা সভায় প্রশিক্ষণার্থী উপস্থিত ছিলেন।
    বক্তারা বলেন, নারী জাতীর প্রেরনার উৎসর্গ মহীয়সী নারী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব। উনার গর্ভে বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জন্মগ্রহণ করায় দেশ আজ স্বয়ং সম্পন্ন ভাবে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী সফল সকল কাজের সুফলভোগ করে দেশের জনগণ আজীবন বঙ্গবন্ধুর পরিবারের জন্য দোয়া করবেন।
    বক্তারা বলেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব যে আদর্শ ও দৃষ্টান্ত রেখে গেছেন, তা যুগে যুগে বাঙালি নারীসহ সকলের জন্য অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন। তার জীবনী চর্চার মাধ্যমে নতুন প্রজন্ম দেশপ্রেমে উদ্বুদ্ধ হবে।
    আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবসহ পনেরো আগষ্ট নিহত তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানাসহ পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা এবং মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত বিশ্বের মানবজাতীর সুস্থতা ও মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন নারী নেত্রী সালাম বাছিত। বিজ্ঞপ্তি

    আরও খবর

    Sponsered content