• কোম্পানীগঞ্জ

    ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় গৌরিনগরে

      প্রতিনিধি ৪ সেপ্টেম্বর ২০২১ , ৯:১১:১৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহমুদুল হাসান নাঈম
    কোম্পানীগঞ্জ প্রতিনিধি

    খিদমাহ ব্লাড ব্যাংক কোম্পানীগঞ্জ শাখার উদ্যোগে আল ফয়েজ ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় আজ ০৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীস্টাব্দ গৌরিনগর পয়েন্টে সকাল ১০ ঘটিকা থেকে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পিং শুরু হয়।
    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল ফয়েজ ফাউন্ডেশন সিলেটের প্রতিষ্ঠাতা হাফিজ মাওলানা ফয়জুর রহমান। তিনি উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রয়োজনে আমরা আবার ও এরকম আয়োজন করব ইনশাআল্লাহ।

    লিডিং ইউনিভার্সিটির ইসলামিক স্টাডিজ বিভাগের প্রভাষক মাওলানা জিয়াউর রহমান বলেন আমরা রক্ত ত্রুয়-বিক্রয় না করে ফ্রি রক্ত দিয়ে মানুষের সেবায় নিয়োজিত থাকতে অঙ্গিকারবদ্ধ হতে হবে।

    সৃষ্টির সেবায় স্রষ্টার সন্তুষ্টি
    এই স্লোগান কে সামনে রেখে খিদমাহ ব্লাড ব্যাংক কোম্পানীগঞ্জ শাখার পরিচালক মাওলানা আলাউদ্দিন সারওয়ার বলেন আপনারা রক্তদানে সচেতন হোন।এবং আমরা সর্বদা আপনাদের সাথে আছি সাথে থাকব।আপনাদের রক্তের প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করবেন আমরা যথাসময়ে রক্তের ব্যবস্থা করব ইনশাআল্লাহ।।
    এতে উপস্থিত ছিলেন খিদমাহ ব্লাড ব্যাংক কোম্পানিগঞ্জ উপজেলা শাখার সহকারী পরিচালক মাওলানা বদরুল ইসলাম ও ইমরান হুসাইন সেলিম,খিদমাহ ব্লাড ব্যাংক কোম্পানিগঞ্জ উপজেলা শাখার সহ-প্রচার সম্পাদক মাওলানা নাজমুল ইসলাম।সদস্য মামুন আহমদ এছাড়াও উপস্থিত ছিলেন জসিম উদ্দিন,হাবিবুর রহমান, ইমদাদুল হক্ব সায়েম,শাহীন আহমদ,শামীম আহমদ প্রমুখ।

    আরও খবর

    Sponsered content