• সংগঠন

    পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজ, কোম্পানীগঞ্জ এসএসসি পরীক্ষার্থীর বিদায় ও দোয়া মাহফিল

      প্রতিনিধি ৯ নভেম্বর ২০২১ , ১:২৫:২২ প্রিন্ট সংস্করণ

    পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজ, কোম্পানিগঞ্জ, সিলেটের, এসএসসি পরীক্ষার্থী ২০২১ সালের বিদায় ও দোয়া মাহফিল অত্র প্রতিষ্ঠানের হল রোমে আজ ০৯/১১/২১ ইং তারিখে অনুষ্ঠিত হয়। সিনিয়র সহকারী শিক্ষক শফিকুল ইসলাম ও কাজী আমির উদ্দিনের যৌথ সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ সহকারী অধ্যাপক জনাব বসন্ত কুমার শর্ম্মা স্যার।

    প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গভর্ণি বডির সাবেক অভিভাবক সদস্য ও পিটিএ কমিটির সাবেক সভাপতি প্রবীণ মুরব্বি জনাব আব্দুন নুর সাহেব। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সহকারী অধ্যাপক জনাব ফয়জুল করিম, সহকারী প্রধান শিক্ষক জনাব শফিকুল ইসলাম,স্কাউট সম্পাদক জনাব আমিনুর রহমান জসিম প্রভাষক জনাব, আবু নাসের খসরু।

    গভর্ণি বডির সদস্য জনাব,শফিক মিয়া, জনাব, মদরিস আলী,জনাব হারুন অর রশিদ, জনাব, আব্দুল হেকিম মেম্বার, বদিকোনা জামে মসজিদের ইমাম ও খতিব মাওঃ ফজলুর রহমান, প্রিন্সিপাল হাঃমাওঃ মাসুম আহমদ,লামাপাড়া মসজিদের ইমাম ও খতিব মাওঃ মাহমুদুল হাসান, সিনিয়র শিক্ষক জনাব, আব্দুল হামিদ, সহকারী শিক্ষক জনাব,আব্দুল জলিল, জনাব জালাল আহমদ, জনাব, সৈয়দুজ্জামান, জনাব, জনাব মতলুব হোসেন, মোস্তফা আহমদ এনাম আহমদ, জুবায়রা বেগম ও শরীফ জাকিয়া প্রমুখ।মুনাজাতের মাধ্যমে বিদায়ী সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

    আরও খবর

    Sponsered content