• সারাদেশ

    প্রধানমন্ত্রীর কাছ থেকে জাতীয় পুরস্কার লাভ করায় তারেককে জিডিএফ’র সংবর্ধনা প্রদান

      প্রতিনিধি ১৫ জানুয়ারি ২০২২ , ১১:২৫:২৭ প্রিন্ট সংস্করণ

    প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে জাতীয় যুব সংগঠক ও যুব পুরস্কার লাভ করায় তৃণমূল প্রতিবন্ধী পুর্নবাসন সংস্থা সুনামগঞ্জ এর প্রতিষ্ঠাতা সভাপতি এম তাজুল ইসলাম তারেক কে সংবর্ধনা প্রদান করেছে গ্রীন ডিজএ্যাবলড ফাউন্ডেশন (জিডিএফ)’র নেতৃবৃন্দ।
    গতকাল দুপুরে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জিডিএফ’র মহাসচিব ও নির্বাহী পরিচালক বায়জিদ খাঁন।
    সম্মানিত অতিথির বক্তব্য রাখেন উইমেন উইথ ডিজএ্যাবিলিটিজ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (ডাব্লিউডিডিএফ)’র নির্বাহী পরিচালক আশরাফুন নাহার মিষ্টি, প্রোগ্রাম সম্বয়ককারী মোঃ হুমায়ুন কবির, সিলেট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরাইয়া নাসরীন।
    অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ডিপিও প্রধান এমডি শাহিন খান, পল্লব শাহা, মাছুম আহমদ চৌধুরী, তাহের মিয়া, জিডিএফ’র ব্যবস্থাপক স্বপন মাহমুদ, নারী নেত্রী রোকেয়া বেগম, বিথী রানী, জিডিএফ’র শিক্ষক নমিতা রানী দে, ছাবিনা বেগম, সুপারভাইজার রায়হান খাঁন প্রমুখ।
    সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন তৃণমূল প্রতিবন্ধী পুর্নবাসন সংস্থা সুনামগঞ্জ এর প্রতিষ্ঠাতা সভাপতি এম তাজুল ইসলাম তারেক। পরে সংবর্ধিত অতিথিকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করেন জিডিএফ’র মহাসচিব ও নির্বাহী পরিচালক বায়জিদ খাঁন সহ অতিথিবৃন্দ। উল্লেখ্য, এম তাজুল ইসলাম তারেক যুব নেতৃত্বের বিকাশ, সামাজিক কর্মকান্ডে গৌরব উজ্জ্বল ভুমিকা রাখায় জাতীয় যুব সংগঠক ও যুব পুরস্কার ২০১৯ লাভ করেন। পরে প্রধানমন্ত্রীর ঢাকাস্থ শাপলা হল কার্যালয়ে ২০২০ এর জানুয়ারী মাসের ৩০ তারিখে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে জাতীয় যুব সংগঠক ও যুব পুরস্কার গ্রহণ করেন তৃণমূল প্রতিবন্ধী পুর্নবাসন সংস্থা সুনামগঞ্জ এর প্রতিষ্ঠাতা সভাপতি এম তাজুল ইসলাম তারেক। বিজ্ঞপ্তি

    আরও খবর

    Sponsered content