• সারাদেশ

    কানাইঘাট পৌর যুবদলের বর্ধিত সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০২২ , ৫:৪৯:১৭ প্রিন্ট সংস্করণ

    বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কানাইঘাট পৌর শাখার বর্ধিত সভা আজ ১১ই ফেব্রুয়ারি রোজ শুক্রবার বাদ মাগরিব কানাইঘাট পূর্ব বাজারস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্টিত হয়।
    পৌর যুবদলের আহবায়ক মোঃ রুবেল আহমেদ এর সভাপতিত্বে ও পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মামুন রশিদ মামুন ও যুগ্ম আহবায়ক করিম উদ্দিন এর যৌথ পরিচালনায় উপস্থিত ছিলেন পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মারুফ আহমেদ, যুগ্ম আহবায়ক হেলাল আহমদ, যুগ্ম আহবায়ক রুহুল আমিন, উপস্তিত ছিলেন আহবায়ক কমিটির সদস্য বদরুল আলম, রুহেল আহমেদ, তাহির উদ্দিন, শাহার আলম, মোঃ সারওয়ার, তুফান মামুন, আবুল কালাম লেইস, রুবেল আহমেদ, জসিম উদ্দিন (দলাই) মোঃ ইয়াহিয়া, মোঃ জাকারিয়া, বিলাল আহমেদ, মাওঃ শফিক আহমেদ ও জুয়েল রানা প্রমুখ।

    উক্ত বধিত সভায় মাদার অব ডেমোক্রেসি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের উপর থেকে ষড়যন্ত্র মুলক সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও গণতন্ত্র পূণরুদ্ধার আন্দোলন কে বেগবান করার লক্ষ্যে দীঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়। উক্ত সভায় সকলের সম্মতি ক্রমে পৌরসভার ৯টি ওয়ার্ডের কমিটি বিলুপ্ত ঘোষনা করাহয় এবং অতি শীগ্রই প্রতিটি ওয়ার্ড কমিটি কাউন্সিলের মাধ্যমে সাজানোর সিদ্ধান্ত নেওয়া হয়

    আরও খবর

    Sponsered content