• সারাদেশ

    চন্দ্রবিন্দু ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড, সিলেট -এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

      প্রতিনিধি ৪ এপ্রিল ২০২৩ , ৭:৪১:১২ প্রিন্ট সংস্করণ

    পবিত্র মাহে রমজান উপলক্ষে চন্দ্রবিন্দু ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড সিলেট এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে।

    সোমবার (০৩ এপ্রিল) সন্ধ্যায় সিলেটের টিলাগড়স্থ সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত এ আয়োজনে, সমিতির চেয়ারম্যান জনাব ছানার মিয়া’র সভাপতিত্বে ও সমিতির সম্পাদক জনাব ফারুক মিয়া’র সঞ্চালনায় প্রধান অতিথি হিশাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলার সমবায় কর্মকর্তা জনাব মোহাম্মদ মনির হোসেন ও বিশেষ অতিথি হিশাবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশন এর ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব নাজনীন আক্তার কণা, সদর উপজেলা সমবায় অফিসের সম্মানিত এ আই সি এস জনাব ফয়সাল আহমেদ, সিলেট জেলা আইনজীবী সমিতির সম্মানিত সাবেক সহ সম্পাদক সিলেট জজ কোর্টের এডভোকেট জনাব এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল।

    ইফতারের আগে বিশেষ অতিথি জনাব এডভোকেট মোঃ  আব্দুল্লাহ আল হেলাল স্বাগত বক্তব্য দিয়ে অনুষ্টান শুরু করেন।
    সংক্ষিপ্ত বক্তব্যে সমিতির চেয়ারম্যান জনাব ছানার মিয়া বলেন- রমজান মাস সিয়াম সাধনার মাস, আমরা আল্লাহর সন্তুষ্টির জন্য দীর্ঘ সময় পানাহার থেকে বিরত থাকি। এই মাসে একত্রিত ইফতার মাহফিলের কারণে আমাদের মোধ্যে ভাতৃত্বের সম্পর্ক দৃঢ় হয়। প্রিয় সমবায়ী ভাই ও বোনের আমরা একে অন্যের পরিপূক হিশেবে কাজ করে যাচ্ছি। শুরুতে আমি জেলা সমবায় কর্মকর্তা জনাব চন্দন দত্ত ও উপজেলা সমবায় কর্মকর্তা জনাব মোহাম্মদ মনির হোসেন মহোদয়কে ধন্যবাদ দিতে চাই তারা আমাকে আপনাদের সেবক হিশেবে কাজ করার জন্য নিয়োজিত করেছেন। সমিতির যত ব্যার্থতা তার সকল দায়ভার আমার এবং সমিতির যত সাফল্য সব আপনাদের। আমি আপনাদের সেবক হিশেবে কাজ করতে পারায় নিজেকে ধন্য মনে করছি।


    আপনারাই আমার শক্তি, আপনাদের জন্যই আমি। আমার সেক্রেটারি জনাব ফারুক মিয়া আপনাদের কল্যাণে কাজ করতে সধা প্রস্তুত। সকল প্রতিকূল মূহুর্তে যে কোন প্রয়োজনে সমিতির ব্যবস্থাপনা কমিটি কে নিয়ে সদস্যদের কল্যাণে কাজ করার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি। পরিশেষে বাংলাদেশ-সহ বিশ্ব মুসলিমের শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।
    উক্ত দোয়া ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন, টিলাগড় কেন্দ্রিয় জামে মসজিদের সম্মানিত খাদিম হেকিম সাহেব, সমিতির সম্মানিত সদস্য- সর্বজনাব মোঃ চাঁন মিয়া, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ উসমান গণি, ফয়জুল হক, জুমরাদ আহমদ, আলমগির হোসেন, সমিরণ পাল, বনমালী চন্দ্র ঋষি, জুবেল আহমদ, জুয়েল আহমদ, বাবলু দাস, আনিছ মিয়া, মান্না মিয়া, আফজাল হোসেন, কবির মিয়া, আলামিন, বাবুল হোসেন, তাজুল ইসলাম হাসু, মিন্টু মিয়া, ইসমাঈল আলী, আজিজুল মিয়া, অনিক মিয়া, তাজুল ইসলাম, রিপন মিয়া, মাছুম মিয়া, মোঃ রুপুল হক, শরিফ উদ্দিন, রুপক দাস, স্বপন আহমদ, রেজা, বাবুল হোসেন, মফিদুল ইসলাম, ইসলাম উদ্দিন, রানা, সুমন মিয়া, মিলন মিয়া প্রমুখ।

    আরও খবর

    Sponsered content