• সারাদেশ

    সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন’র উদ্যােগে ‘ঈদ উপহার বিতরণ’

      প্রতিনিধি ২২ এপ্রিল ২০২৩ , ১:০৩:২৫ প্রিন্ট সংস্করণ

    মানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন, কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ এর উদ্যোগে শুক্রবার ২১ এপ্রিল বিকাল সাড়ে ৪ ঘটিকায় সিলেটের শেখঘাট, ঘাসিটোলা, কলাপাড়া ও মজুমদার পাড়া এলাকার কিছু গরিব অসহায়দের মাঝে সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের পক্ষ থেকে ” ঈদ উপহার বিতরণ” করা হয়।
    এতে উপস্থিত ছিলেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম, গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজ অধ্যাপক বরন চৌধুরী, সিলেট প্রাথমিক শিক্ষা অফিসের সাবেক উচ্চমান সহকারী কাম হিসাব রক্ষক বরনময় চাকমা, সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের যুগ্ম আহবায়ক মানবিক ব্যাক্তিত্ব আব্দুল আলীম আলম, দিলু বড়ুয়া, পলাশ বড়ুয়া, মানবতার ফেরিওয়ালা সাংবাদিক উৎফল বড়ুয়া, সালমা বেগম সুমি,হাজেরা বেগম, শেলু বড়ুয়া, হাদিউল ইসলাম শাহারিয়ার, সীমান্ত বড়ুয়া জয়, সেতু বড়ুয়া মুক্তা প্রমুখ।

    পবিত্র ঈদুল ফিতর (রমজান মাসে) উপলক্ষে আমাদের কার্যক্রমঃ ১. বিভিন্ন স্থানে ইফতার বিতরণ কার্যক্রম অব্যাহত ছিল ২.গরীর অসহায় মানুষের মাঝে মানবিক উপহার হিসেবে “ঈদ উপহার বিতরণ ” ৩. একজন অসুস্থ শিশুর চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা প্রদান।

    উক্ত মানবিক কাজে আসন্ন রমজানের ঈদে গরীব, অসহায়, এতিম মানুষের মাঝে ঈদ উপহার বিতরণের মধ্যদিয়ে পবিত্র রমজান মাসের মানবিক কার্যক্রম শেষ করা হয় ফাউন্ডেশনের আহবানে মানবিক কার্যক্রমে যাঁরা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে এগিয়ে এসেছেন তাঁদের সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। শান্তি, সমৃদ্ধি আর উদ্দীপনায় ভরে উঠুক সবার জীবন। ঈদ মোবারক – ঈদ মোবারক -ঈদ মোবারক ।।

    আরও খবর

    Sponsered content