• সারাদেশ

    প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশের আন্তক্রীড়া প্রতিযোগিত সম্পন্ন

      প্রতিনিধি ২০ আগস্ট ২০২৩ , ৫:৫৯:৪১ প্রিন্ট সংস্করণ

     

    প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ এর বার্ষিক আন্তক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত ১৮ আগস্ট ২০২৩ইং  শুক্রবার  গোয়াইনঘাট উপজেলার জাফলংস্থ আমির মিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আন্তঃক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টের মাধ্যমে খেলা অনুষ্ঠিত হয়।
    প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ এর সভাপতি এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের সিনিয়র সহ সভাপতি ফারুক আহমেদ, সহ সভাপতি শিহাব উদ্দিন, সহ সভাপতি ইয়াছিন আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুর শাকুর,

    আরও উপস্থিত ছিলেন প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ এর সহ সভাপতি তরিকুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, প্রচার সম্পাদক সুহেল আহমদ, যুগ্ম সম্পাদক সৈয়দ রাহেল, কেন্দ্রীয় কমিটির  সদস্য  শেখ আহমদ, কবির আহমদ, সাদিকুর রহমান, সদস্য ফারুক আহমদ, সদস্য আনোয়ার হোসেন সাহান, আরিফুল ইসলাম, মিজানুর রহমান, আব্দুল আলীম, জসিম উদ্দিন সুলতান, গিয়াস উদ্দীন ।

    পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ এর সভাপতি এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল বলেন খেলাধুলা শরীর ও মন কে সুস্থ রাখে, খারাপ চিন্তা ভাবনা ও খারাপ কাজ থেকে দূরে থাকতে সাহায্য করে।তিনি আরও বলেন প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ সেবা ধর্মী সংগঠন । এই সংগঠন শিক্ষার্থীদের উৎসাহিত করতে শিক্ষা বৃত্তি প্রদান করে আসছে এবং আগামীতেও  এর ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব । গতিশীল নেতৃত্বে ক্লাবটি দিন দিন আরো এগিয়ে যাবে । এই ক্লাবের ঐতিহ্যকে ধরে রেখে কার্যক্রমের পরিধি আরো প্রসারিত  করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

    আরও খবর

    Sponsered content