• সারাদেশ

    হাছন রাজা লোক সাহিত্য ও সংস্কৃতি কেন্দ্রীয় পরিষদের সিলেট বাংলাদেশ এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

      প্রতিনিধি ২১ আগস্ট ২০২৩ , ১১:৫৯:৩১ প্রিন্ট সংস্করণ

    হাছন রাজা লোক সাহিত্য ও সংস্কৃতি কেন্দ্রীয় পরিষদের সিলেট বাংলাদেশ এর ৩১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়ে

    সোলেমান হোসেন চুন্নু সিলেট বু্্যরো :সিলেটের গুণীজন কবি সাহিত্যিক শিল্পী গবেষক ও নাট্যকারদের নিয়ে একটি অরাজনৈতিক সংগঠন হাছন রাজা লোক সাহিত্য ও সংস্কৃতি পরিষদ সিলেট বাংলাদেশ এর কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কবি ও গবেষক আবু সালেহ আহমদকে সভাপতি, নাট্যকার ও সংগঠক সোলেমান হোসেন চুন্নুকে সাধারণ সম্পাদক ও সংগঠক মোঃ সেলিম মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট নবগঠিত কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
    গত ১৯ আগস্ট ২০২৩ সন্ধ্যা ৭:৩০ ঘটিকার সময় নগরীর জিন্দাবাজারস্হ একটি অভিজাত হোটেলে হাছন রাজা লোক সাহিত্য ও সংস্কৃতি কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা হাছন রাজার উত্তরসুরী দেওয়ান শামীম রেজা চৌধুরী ৩১ সদস্য এ কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।
    হাছন রাজা লোক সাহিত্য ও সংস্কৃতি পরিষদ সিলেট বাংলাদেশ এর ২০২৩-২০২৪ পর্যন্ত কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটিতে আরো যারা স্হান পেয়েছেন তারা হলেন- ১.সিনিয়র সহ-সভাপতি বাউল শিল্পী বিরহী কালা মিয়া, ২.সিনিয়র সহ- সভাপতি কবি ও গবেষক- মোস্তাক আহমদ চৌধুরী, ৩.সহ-সভাপতি শিল্পী এস এম শাহজাহান, ৪.সংগঠক- আসাদুজ্জামান নূর, ৫.কাজী সাহেদ বিন জাফর, ৬.জাতীয় দৈনিক ঐশী বাংলা’র সিলেট জেলা ব্যুরো চীফ সিনিয়র সাংবাদিক- রুহুল আমীন তালুকদার, ৭.শিল্পী আব্দুল খালিক, ৮.সহ- সাধারণ সম্পাদক কবি আব্দুল্লাহ আল হাসান, ৯.নাট্যকার এম কামরুল চৌধুরী, ১০.সংগঠক- সায়েম আহমদ, ১১.প্রকাশক সাখাওয়াত হোসেন পীর, ১২.সহ- সাংগঠনিক সম্পাদক কবি লুৎফুর রহমান তারেক,১৩. সিনিয়র সাংবাদিক আল হেলাল, ১৪.সাংবাদিক আবুল হোসেন তরিক, ১৫.কবি নাহিদা চৌধুরী,১৬.প্রচার সম্পাদক- সাংবাদিক এস এম মাছুম খান,১৭.সহ- প্রচার সম্পাদক নাট্যকর্মী চিত্র আনন্দী, ১৮.কোষাধ্যক্ষ- কবি সৈয়দ নিয়াজ, ১৯.মহিলা সম্পাদিকা- সুলতানা আক্তার,২০.সহ- মহিলা সম্পাদিকা শিল্পী হাবিবা আক্তার ঝুমা, ২১.আন্তর্জাতিক সম্পাদক-সাংবাদিক সুয়েব মুন্না (ইউকে), ২২.সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক- ফাতাউর রহমান ফাতাহ, ২৩. আইন বিষয়ক সম্পাদক-এডভোকেট মোঃ আব্দুল্লাহ আল হেলাল, ২৪. সমাজকল্যাণ সম্পাদক- শ্যামল দেব নাথ, ২৫.সাহিত্য ও প্রকাশনা সম্পাদক- দেওয়ান সামশাদ গাজী, ২৬.নির্বাহী সদস্য- শরীফ গাজী ২৭, মোঃ রুমেল আলী, ২৮.সোহেল রানা, ২৯.মোশারফ পারভেজ ৩০,মুরাদ চৌধুরী,৩১, ইব্রাহীম রাসেল নাম ঘোষণা করা হয়েছে।

    আরও খবর

    Sponsered content

    বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে অপরাজনীতির দাঁঁতভাঙ্গা জবাব দেয়া হবে : সিলেট জেলা যুবলীগ

    তাহিরপুর সীমান্তে তক্ষক চক্রের চার সদস্য গ্রেপ্তার

    শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

    ৭ কোটি টাকা ব্যায়ে ৪টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন পদ্মা সেতুর ৪১টি স্প্যান বসানোর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করলেন ইচ্ছা থাকলে সব কিছু সম্ভব ———— মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি

    জেলা ও মহানগর ছাত্রদলের কমিটিতে বিশ্বনাথের যারা

    সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য বদরুল ইসলাম জাহাঙ্গীরকে সংবর্ধনা প্রদান