ঢাকা,২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

হযরত লালশাহ্ রহঃ লতিফিয়া ইসলামিক সোসাইটি’র উদ্যোগে খৎনা ক্যাম্পেইন ও আলোচনা সভা সম্পন্ন

Polish_20201108_143306089-1.jpg

গতকাল ০৭-১১-২০২০ইং রোজ শনিবার দুপুর ১২ঘটিকার সময় লালটেক আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় ঐতিহ্যবাহী সংগঠন লালটেক হযরত লালশাহ্ (রহঃ) লতিফিয়া ইসলামিক সোসাইটি’র উদ্যোগে এবং মরহুম এম এ রহিম’র ছোট বোন নূরজাহান মতিন ও জাকির হোসেনের অর্থায়নে খৎনা ক্যাম্পেইন ও আলোচনা সভা।
সংগঠনের সভপতি জনাব আব্দুল মানিক’র সভাপতিত্বে ও অর্থ সম্পাদক ইমরান মিয়া’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৩নং অলংকারি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব শায়েখুর রহমান।
বিশেষ অতিথি বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি জনাব তছির আলী মেম্বার, আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক জনাব প্রদীপ কুমার চৌধুরী, সংগঠনের উপদেষ্টা ও আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জনাব মাস্টার আজম আলী, টেংরা বার্তা সম্পাদক ও বিশিষ্ট শিক্ষানুরাগী জনাব শাহীন আহমদ, বিশিষ্ট সমাজ সেবক জনাব আনোয়ার হোসেন, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক গিয়াস উদ্দিন, টেংরা ডেভেলাপমেন্ট সোসাইটি’র সাধারণ সম্পাদক আমিরুল গনি চৌধুরী মিনহাজ, বিশ্বনাথ ইসলামী ছাত্র সংস্থা’র সাধারণ সম্পাদক হাফিজ নাঈম আহমদ, সুজন আহমদ ও অনলাইন মিডিয়া Voice of Sylhet এর রিপোর্টার জনাব মন্জু প্রমুখ।
অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আব্দুল করিম। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সহ-প্রকাশনা সম্পাদক লয়লুছ আলী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আব্দুল করিম, অর্থ সম্পাদক ইমরান মিয়া।
খৎনা ক্যাম্পেইনে এলাকার গরিব হতদরিদ্র পরিবারের ২৫জন শিশুর খৎনা কাজ সম্পন্ন করা হয়।
খৎনা ক্যাম্পেইনের ২৫জন শিশুর প্রত্যেককে ★নগদ অর্থ ★টুপি ★লুঙ্গী ★গেঞ্জি ★মুড়ি/চিড়া ★জুস ★সেন্টার ফ্রেশ ★যাতায়াত খরচ দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন সোসাইটির সাধারণ সম্পাদক ফজলু মিয়া, প্রচার সম্পাদক রুপন মিয়া, সহ-শিক্ষা সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক আলী আহসান মাতাব, সমাজ কল্যান সম্পাদক ইউসুফ আলী, কার্যনির্বাহী সদস্য মামুন হাসান, আহমেদ মাসুম বিল্লাহ, শামসুল ইসলাম, শরীফ আহমদ, সালমান আহমদ, সদস্য আলী আহবাব মাছুম, আল আমিন, আবু বক্কর ও মাহিম আহমদ প্রমুখ।
খৎনা ক্যাম্পেইন ও আলোচনা সভার সভাপতি জনাব আব্দুল মানিক’র সমাপনী বক্তব্য ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আব্দুল করিম’র দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com