ঢাকা,১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

‘সিলেট মঞ্চ’ নাগরিক সেবা পরিষদের আত্মপ্রকাশ:

FB_IMG_1605119547376.jpg

 

শিক্ষা-ঐক্য-সেবা-প্রগতি এই ৪টি শ্লোগান’কে সামনে রেখে বৃহত্তর সিলেট বিভাগের কিছু সংখ্যক ছাত্রনেতা, সাবেক ছাত্রনেতা, যুবনেতা, সাংবাদিক, সংবাদ কর্মী, নারী নেতৃত্ব, সংগঠক, ব্যাংকার, ইঞ্জিনয়ার, শিক্ষিক, শিক্ষিকা, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানবিক গুণাবলি সম্পন্ন সচেতন নাগরিকবৃন্দের সমন্বয়ে ‘সিলেট মঞ্চ’ নাগরিক সেবা পরিষদের সিলেট বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটির আংশিক ঘোষণা করা হয়েছে। সিলেট নগরীর সুবিদবাজারস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে মঙ্গলবার (১০ নভেম্বর) এ কমিটি ঘোষণা করা হয়।

সাবেক ছাত্রনেতা, সাংবাদিক ও সংগঠক সজিব রশিদ চৌধুরীকে সভাপতি এবং শিক্ষক ও সাংবাদিক মোঃ আক্তার হোসেনকে সাধারণ সম্পাদক করে সিলেট বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটির আংশিক ৮৩ জনের নাম ঘোষণা করা হয়। উপস্থিত
সকলের মতামতের ভিত্তিতে এই কমিটি অনুমোদন হয়।

সংগঠনের বিভাগীয় কমিটির সকলের মতামতের ভিত্তিতে ১১ জনকে সদস্য করে কার্য নির্বাহী কমিটি ঘোষণা করা হয়। যারা যেকোন সময়ে সংগঠনের কার্যক্রমের জন্য চুড়ান্ত সিন্ধান্ত গ্রহন করতে পারবেন।
আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে সিলেট বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটির কাজ সম্পন্ন করা হবে এবং একই সময়ের মধ্যে সিলেট মহানগর কমিটির আংশিক ঘোষণা করা হবে বলে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়। এই দুটি কমিটির মেয়াদকাল ৩১ ডিসেম্বর ২০২৩ (৩ বছর) পর্যন্ত চলমান থাকবে।

কমিটির বাকি সদস্যরা হলেন- সহ সভাপতি
আশিকুর রহমান রব্বানী, সুধাংশু হালদার বিপ্লব, মোহাম্মদ আক্তার, এস এম ওয়াহিদুল ইসলাম, এ্যাড. জাহাঙ্গীর আলম, তুহিন চৌধুরী, সুজন মিয়া, শিহাব আহমেদ, তুষার চৌধুরী, রেবেকা জাহান রুজি, খালেদ জাহান চৌধুরী, মো: আবদাল মিয়া তালুকদার, আম্বিয়া বেগম, শেখ নাজমা, এনামুল হক ভাদেশ্বরী, নাজমা আক্তার, আলী আহসান হাবীব, রাজন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: আব্দুর রহিম তালুকদার, মাহমুদুল হাসান সাগর, সুয়েব খান, মাহবুব আলম, সৈয়দ শাহরিয়ার আহমদ মিটু, জাকারিয়া আহমেদ, রাধে মল্লিক তপন, নাইম তালুকদার, জইন উদ্দিন, তোফায়েল আহমদ তালুকদার, রাজন আচার্য্য, আশিষ দাস, এস এম টিটু, ইসতিয়াজ আহমেদ জনি, রাসেল খান, মো:
আফছার মিয়া, শাহরিয়ার আল জাকারিয়া, আমানুল হাসান, আছমা আক্তার পারভিন, রাজন আহমেদ মাসুদ, জাবেদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক মো: শহীদ মিয়া, দেবু রায়, বসির আহমেদ, শাকিল আহমেদ, জাকারিয়া হোসেন অপু, সাংগঠনিক সম্পাদক মামুন চৌধুরী, এস বি রাহাত, আনিসুর রহমান খান আকাশ, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিম আহমদ,
শাহ কিবরিয়া, এমদাদুল হক জীবন, সুলতান আহমেদ, আবজল হোসেন, সায়েম আহমদ, মো: আখলাক হুসেন, কাউছার,
দপ্তর সম্পাদক এমদাদুল হক জীবন, প্রচার সম্পাদক শরিয়ত আলী, কোষাধ্যক্ষ মুশফিকুর রহমান মনি, সাংস্কৃতিক সম্পাদক রুমী দাশ, ধর্ম বিষয়ক সম্পাদক মাঃ মোজাফফর আলী, অলক শর্মা অপু, আইন বিষয়ক সম্পাদক আবু তাহের শিশু খাদ্য ও ত্রান বিষয়ক সম্পাদক মোঃ
আহমদ মিয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জুয়েল আহমদ, স্বাস্থ্য ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মির্জা রেজওয়ান বেগ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইরফান আহমেদ কাউছার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এম বাবলু আহমদ, ক্রীড়া সম্পাদক সাকিব আহমদ তপু, সমবায় বিষয়ক সম্পাদক আবু সাইদ তালুকদার, মহিলা বিষয়ক সম্পাদক শ্রাবনী ঘোস, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাসুম আহমেদ, সাজসজ্জা বিষয়ক সম্পাদক পিংকন দত্ত দূর্জয়।
নির্বাহী সদস্য- ঝিকন দাশ জীবন, মান্না দাশ, প্রিতেশ দাশ, সৈকত তালুকদার, প্রান্ত দাশ, খাইরুল ইসলাম, পল্লব কর প্রীতম ও রুবেল আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com