ঢাকা,২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সিলেট জেলা হেফাজতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ২১ নভেম্বর শনিবার

received_822172561953317.jpeg

 

সাহেদ আহমদ ঃ ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ, ভাস্কর্যের নামে স্থাপিত মূর্তি অপসারণের দাবি ও নতুনভাবে মূর্তি স্থাপনের প্রতিবাদে, আগামী ২১ শে নভেম্বর, শনিবার, দুপুর ২টায় ঐতিহাসিক সিলেট সিটি পয়েন্টে, হেফাজতে ইসলাম বাংলাদেশ সিলেট জেলা শাখা’র উদ্যোগে, জেলা সভাপতি আল্লামা মুহিব্বুল হক গাছবাড়ী, জেলা সেক্রেটারী আল্লামা শায়খ জিয়া উদ্দিন, জামেয়া রেঙ্গা’র মুহতামিম মাওলানা মুহিউল ইসলাম বুরহান, জামেয়া ভার্থখলা’র মুহতামিম মাওলানা মজদুদ্দিন সাহেবের আহ্বানে এক বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হইবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখবেন, হেফাজতে ইসলাম বাংলাদেশ এর মুহতারাম আমীর আল্লামা জুনাইদ বাবুনগরী। মহসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী। উপদেষ্টা আল্লামা উবায়দুল্লাহ ফারুক। নায়েবে আমীর আল্লামা নূরুল ইসলাম জিহাদী। যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক। যুগ্ম মহাসচিব মাওলানা নাসীরুদ্দিন মুনির। সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী সহ হেফাজতের কেন্দ্রিয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

উক্ত বিক্ষোভ মিছিলে দলমত নির্বিশেষে সকলে ঈমানী দায়িত্ব হিসাবে দলে দলে যোগদান করে সমাবেশকে সফল ও স্বার্থক করে তোলার জন্য বিক্ষোভ ও সমাবেশ ইন্তেজামিয়া কমিটি আহবান করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top