ঢাকা,১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ লালাবাজার ইউনিয়ন শাখার সভাপতির জানাযা সম্পন্ন

received_570960753740262.jpeg

দক্ষিণ সুরমা প্রতিনিধি ঃ দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের বিবিদইল গ্রামের বাসিন্দা লালাবাজার ইউনিয়ন আল ইসলাহ সভাপতি ও দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্ট বিবিদইল জামে মসজিদ শাখার আজীবন নাজিম জনাব হাজী হাফিজ নিজাম উদ্দিন ২৪ নম্বেভর বিকেল ৫.৩০ মিনিটের সময় নিজ বাড়ীতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৯০ বছর। তিনি মৃত্যুকালে ছেলে, মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা বাদ যোহর বিবিদইল ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়। নামাজে জানাযায় ইমামতি করেন আল্লামা কমর উদ্দিন চৌধুরী ফুলতলী। জানাযা নামাজের পূর্বে লালাবাজার ইউনিয়ন তালামীযের সহ সভাপতি আশরাফ আলীর পরিচালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ মুহতারাম সহ-সভাপতি মাওলানা জ. উ. ম. আব্দুল মনঈম মনজলালী, দক্ষিণ সুরমা উপজেলার ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পীর ইকবাল, সাবেক চেয়ারম্যান খাইরুল আফিয়ান চৌ: উপস্থিত ছিলেন লালাবাজার মাদরাসার অধ্যক্ষ মাও আব্দুল লতিফ, সিলেট জেলা বি এনপির উপদেষ্টা ফালাকুজ্জামান চৌ: জগলু, সিলেট মহানগর বিএনপির দপ্তর সম্পাদক লোকমান আহমদ, সিলেট মহানগর আল-ইসলাহ এর তথ্য প্রযুক্তি সম্পাদক মুফতি আনহার হোসেন, সিলেট জেলা বিএনপি নেতা আমিনুর রহমান চৌঃ সিফতা, দক্ষিণ সুরমা উপজেলা আল ইসলাহ সভাপতি ফয়ছল আহমদ, সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, লালাবাজর ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এডভোকেট মুহিদ হুসেন, লালাবাজার ইউনিয়ন ইমাম সোসাইটির সভাপতি খাইরুল ইসলাম, ইলাশপুর মাদরাসার সুপার ও লালাবাজার ইউনিয়ন আল-ইসলাহ এর সাধারণ সম্পাদক নুরুল হুদা শামিম, তেতলী আল ইসলাহ সভাপতি আব্দুল মসব্বির, লতিফিয়া ইমাম সোসাইটির উপজেলার সদস্য সচিব ইউনুছ আলী, আল্লামা আব্দুল মুকিত মনজলালী একাডেমীর সাবেক প্রিন্সিপাল জাকির হাসান শিকদার, বর্তমান প্রিন্সিপাল আদনান আহমদ চৌ:, লালাবাজার ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী আব্দুস শহিদ, তুহিন আহমদ, লায়েক আহমদ জিকু, ঢাকা মহানগর তালামীযের সাংগঠনিক সম্পাদক ইমাদ উদ্দিন, সিলেট সরকারি কলেজ সাবেক সভাপতি মাহবুবুর রহমান সাব্বির, সাবেক সহ-সভাপতি ফখর উদ্দিন, সিলেট পশ্চিম জেলার সদস্য আব্দুর রাজ্জাক সাজু, আব্দুল মুতলিব, ইউনিয়ন সাবেক সভাপতি আব্দুস সামাদ, বর্তমান সভাপতি আব্দুল মুমিন রাজু, সাধারণ সম্পাদক সাইফুর রহমান সহ তালামীয ও আল-ইসলাহ এবং অনান্য রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তারা মরহুমের স্মৃতিচরণ করে বলেন আজীবন তিনি পবিত্র কোরআন শরিফের খেদমত করে গেছেন তিনি একজন আশিকে রাসুল (সাঃ) ছিলেন এবং আল্লামা ফুলতলী ছাহেব (রহঃ) এর অতন্ত্য স্নেহভাজন ছিলেন ।
এছাড়াও বক্তাগণ মরহুমের রূহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন। জানাযা নামাজের পর মরহুমের রূহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন আল্লামা কমর উদ্দিন চৌধুরী ফুলতলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com