ঢাকা,৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

বিশিষ্ট সংগীত শিল্পী হিমাংশু বিশ্বাসকে গ্রীন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশন’র সংবর্ধনা

received_996818520813905.jpeg

 

গ্রীন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশন (জিডিএফ) এর উদ্যোগে বিশিষ্ট সংগীত শিল্পী হিমাংশু বিশ্বাসকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বিজয় মাসের ১ম দিন ১ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে নগরীর জিন্দাবাজারস্থ জিডিএফ কার্যালয়ে ১৯৭১ সালের কন্ঠযোদ্ধা হিমাংশু বিশ্বাস এর ৭৬তম জন্মদিন উপলক্ষে এ সংবর্ধনা প্রদান করা হয়।
গ্রীন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশন (জিডিএফ) এর মহাসচিব ও নির্বাহী পরিচালক বায়জিদ খান এর সভাপতিত্বে ও ব্যবস্থাপক স্বপন মাহমুদের পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন নজরুল সংগীত শিল্পী পরিষদ সিলেটের সভাপতি হিমাংশু বিশ্বাস।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন নজরুল সংগীত শিল্পী পরিষদ সিলেটের সহ সভাপতি বিজন রায়, সাধারণ সম্পাদক সুকোমল সেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জিডিএফ’র হিসাব রক্ষক, ফজলে এলাহি, শিক্ষিকা নমিতা রানী দে, শিক্ষিকা খালেদা আক্তার রিবা ও শিক্ষার্থীবৃন্দ।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, সংগীত জগতে এক কিংবদন্তী নাম হিমাংশু বিশ্বাস। তার মাধ্যমে অসংখ্য শিল্পী তৈরী হয়েছেন। সংগীত পরিবেশনের মাধ্যমে তিনি সিলেটের সর্বজন পরিচিত ব্যক্তি হিসেবে সমাজে অবদান রেখে যাচ্ছেন। বাংলাদেশে স্বাধীনতা যুদ্ধের সময় গান গেয়ে তিনি অর্থ সংগ্রহের পাশাপাশি মুক্তিযোদ্ধাদের যুদ্ধে উৎসাহিত করেছেন। তার এই অবদানের স্বীকৃতি স্বরূপ ও জন্মদিনে জিডিএফ সংবর্ধনা দিয়ে সম্মানিত করেছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।
পরে সিলেটের বহুল পরিচিত প্রতিবন্ধীদের আশ্রয় স্থল গ্রীন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশন (জিডিএফ) এর পক্ষ থেকে হিমাংশু বিশ্বাসকে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top