ঢাকা,১৫ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দরগাহে হযতর শাহজালাল জামে মসজিদে পররাষ্ট্রমন্ত্রী, শিক্ষামন্ত্রী, সাংস্কৃতিকমন্ত্রীর রোগমুক্তি কামনা করে প্রভাষক সুয়েবের দোয়া মাহফিল

received_660247341339177.jpeg

দিগন্ত প্রতিনিধি ঃ বাংলাদেশ সরকারের প্রবাসীবান্ধব সফল পররাষ্টমন্ত্রী, এ্যামিরেটাস অধ্যাপক, সিলেট-১ আসনের এমপি, সিলেটের কৃতিসন্তান, সৎ, আদর্শ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ, জননন্দিত ও গণমানুষের নেতা ড. এ.কে আব্দুল মোমেন ও তাঁর প্রিয়তমা সহধর্মীনি সেলিনা মোমেন, আলোকিত মানুষ গড়ার সারথী সফল শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি, সাবেক সফল শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সফল সাংস্কৃতিক মন্ত্রী আসাদুজ্জামান নূর ও কালজয়ী অভিনেতা, জননেতা আকবর হোসেন পাঠান ফারুক এমপি ও তাঁর স্ত্রী ফারহানা ফারুক করোনা ভাইরাসে আক্রান্ত।
তাঁদের রোগমুক্তির কামনায় ৭ ডিসেম্বর সোমবার বাদ যোহর দরগাহ হযরত শাহ্জালাল (রঃ) জামে মসজিদে সিলেট মদনমোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েবের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে মন্ত্রী-এমপি, শিক্ষক-ছাত্র, পুলিশ, বিজিবি, র‌্যাব, সেনাবাহিনী, প্রশাসন, সাংবাদিক, রাজনীতিবিদ, আইনজীবী, ব্যবসায়ীসহ সকল করোনা ভাইরাসে আক্রান্তদের আরোগ্য কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া পরিচালনা করেন দরগাহ হযরত শাহ্জালাল (রঃ) জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা আসজাদ আহমদ।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব, শিক্ষক মোঃ ফয়েজ উদ্দিন, আইনজীবী মোঃ সাজু আহমদ, ছাত্রলীগ নেতা মোঃ নাইম হোসাইন ও রাজনীতিবিদসহ সহ গণ্যমান্য মুসল্লিগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top