ঢাকা,৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

————————————————————————— সিলেট বিএনপি’র সাবেক উপদেষ্টা হাজী ইলিয়াস মিয়ার মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা আলমগীর’র শোক

received_1056579184805046.jpeg

দিগন্ত ডেস্ক ঃ সিলেট জেলা বিএনপি’র সাবেক উপদেষ্টা ও সিলেট সদর উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি হাজী ইলিয়াস মিয়া গতকাল  সকালে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল  এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “হাজী ইলিয়াস মিয়ার মৃত্যুতে তার পরিবারবর্গ ও নিকটজনদের ন্যায় আমিও গভীরভাবে সমব্যাথী। মরহুম হাজী ইলিয়াস মিয়া সিলেট জেলা ও সদর উপজেলা বিএনপিকে শক্তিশালী ও মজবুত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে নিরলসভাবে কাজ করে গেছেন। এছাড়া সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণ বুকে ধারণ করে গণতান্ত্রিক অধিকারের স্বপক্ষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপির প্রতিটি আন্দোলন-সংগ্রামে তিনি সক্রিয় অংশগ্রহণ করেছেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং গভীর শোকে কাতর পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

আমি মরহুম হাজী ইলিয়াস মিয়ার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top