ঢাকা,১৫ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কোম্পানীগঞ্জে উৎসর্গ রক্তদান সংস্থা ও মণিপুরী ছাত্র পরিষদের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা

Polish_20201210_210644092.jpg

মোঃ ইয়ামিন আরাফাত : কোম্পানীগঞ্জ উপজেলার উত্তর রনিখাই ইউনিয়নের মাঝের গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত ০৯ ডিসেম্বর বুধবার উৎসর্গ রক্তদান সংস্থা ও কোম্পানীগঞ্জ মণিপুরী ছাত্র পরিষদের যৌথ উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা, রক্তের গ্রুপ নির্ণয় ও ডায়াবেটিস পরিক্ষা করা হয়। সিলেটের জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও নর্থ ইষ্ট মেডিকেলের ইন্টার্ন শিক্ষার্থীরা এ চিকিৎসা সেবা প্রদান করেন।
উৎসর্গ রক্তদান সংস্থার অর্থ-সম্পাদক বদরুল আমিনের সন্ঞ্চালনায় ও কোম্পানীগঞ্জ মণিপুরী ছাত্র পরিষদের উপদেষ্টা নিপেন সিংয়ের তত্বাবধানে সভায় সভাপতিত্ব করেন ভাটরাই উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম (ঠান্ডা) স্যার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর রনিখাই ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মাষ্টার ফয়জুর রহমান। সভায় বক্তারা সংগঠনগুলোর খুব প্রশংসা করেন। মানবসেবার জন্য এরকম উদ্যোগ দেখে তারা খুবই উচ্ছসিত হন। ভবিষ্যৎ প্রজন্মকে সুন্দর জীবনের দিকে নিয়ে যাওয়ার জন্য এরকম সংগঠনের প্রয়োজন বলে তারা মনে করেন। প্রধান অতিথি বলেন,উত্তর রনিখাই ইউনিয়নের ইতিহাসে এই প্রথম কোনো সংগঠন বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন। এরকম মানবসেবা যেন সংগঠনগুলে আজীবন করতে পারেন এই আশা তিনি ব্যক্ত করেন। এছাড়াও সকল সামাজিক সংগঠনকে এভাবে মানব সেবায় জড়িয়ে থাকার আহবান তিনি জানান।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাঝের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাহাবুদ্দিন, উৎসর্গ রক্তদান সংস্থার সাধারণ সম্পাদক আবুল হোসেন রিফাত, আদিল মাহমুদ কাওছার,দিপাল সিনহা,দেবপ্রিয় সিংহ জয় সহ  নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top