ঢাকা,২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিমের সুস্থতা কামনায় জেলা বিএনপির দোয়া মাহফিল

received_1025171481327623.jpeg

বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও ( জৈন্তাপুর – গোয়াইনঘাট) আসনের সাবেক এমপি দিলদার জৈন্তাপুর সেলিম গুরুতর অসুস্থ হয়ে নগরীর মাউন্টএডোরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁর আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় সিলেট জেলা বিএনপি মিলাদ ও দোয়া মাহফিল করেছে।

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও (জৈন্তাপুর-গোয়াইনঘাট) আসনের সাবেক এমপি অসুস্হ দিলদার হোসেন সেলিমের রোগ মুক্তি কামনা করে সিলেট জেলা বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল আজ বাদ আছর শাহজালাল(রঃ) মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় । শুক্রবার বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (রঃ) মাজার মসজিদে অনুষ্ঠিত দোয়া মাহফিলে জেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন। মাহফিলে সাবেক এমপি দিলদার হোসেন সেলিমের আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফেরাত কামনা, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, শহীদ জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকো এবং সদ্য প্রয়াত নেতাকর্মীর মাগফেরাত, নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা, করোনা মহামারী থেকে সুরক্ষা এবং দেশ-জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল মান্নান, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, নাজিম উদ্দীন লস্কর, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, মাহবুবুল হক চৌধুরী (ভিপি), বিএনপি নেতা মুফতি নেহাল উদ্দীন, শফিকুর রহমান টুটুল, কামরুজ্জামান দিপু, আব্দুল হান্নান, রাকিব আহমদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top