ঢাকা,৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

সিলেট জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে মিশিগান স্বেচ্ছাসেবক দলের অভিনন্দন

received_202355051442923-1.jpeg

সিলেট জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও প্রবীন সাংবাদিক আল আজাদ ও সাধারণ সম্পাদক ছামির মাহমুদ সহ সকল নেতৃবৃন্দকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মিশিগান শাখার সভাপতি আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক আবুল কাশেম মুর্শেদ।
এছাড়াও নেতৃবৃন্দ উক্ত নির্বাচনে সহ-সভাপতি (প্রথম) মঈন উদ্দিন, সহ-সভাপতি এস সুটন সিংহ, সহ-সাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দিন আহমদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক শংকর দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল হক শিপু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুলতান আহমদ, পাঠাগার সম্পাদক মঞ্জুর হোসেন খান, দপ্তর সম্পাদক এসএম রফিকুল ইসলাম সুজন, নির্বাহী সদস্য পদে ইউসুফ আলী, মাহমুদ হোসেন ও মিঠু দাসকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
এক অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ নবনির্বাচিত জেলা প্রেসক্লাবের নতুন নেতৃত্বের মাধ্যমে প্রেসক্লাবের সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল হবে। পাশাপাশি সিলেটে সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি এবং ঐক্য সুসংহত হবে। কমিটির কর্মতৎপরতায় সিলেট জেলা প্রেসক্লাব পেশাদার সাংবাদিকদের বিচরণক্ষেত্রে পরিণত হবে এবং পেশার উৎকর্ষ সাধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। দেশের উন্নয়নেও সাংবাদিকরা লেখনির মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top