ঢাকা,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

গ্রীলমুক্ত সিএনজির দাবিতে ধর্মঘট

received_850374925740978.jpeg

 

গ্রীলমুক্ত সিএনজি অটোরকিশার দাবিতে আজ সোমবার সকাল থেকে শুরু হওয়া ধর্মঘটে ভোগান্তিতে পড়েছেন সিলেটের সকল শ্রেণিপেশার মানুষ।

পথে পথে, মোড়ে মােড়ে কর্মমুখী মানুষজন দাঁড়িয়ে আছেন। সড়কে শুধুমাত্র চলছে লেগুনা, বাস আর রিকশা। তবুও যাত্রী সাধারণের ভোগান্তির শেষ নেই।

শিবগঞ্জ পয়েন্ট, টিলাগড় পয়েন্ট, মেজরটিলা বাজার, শাহপরাণ মাজার গেইটে অসংখ্য যাত্রী সাধারণ আটকে পড়েন। কেউ কেউ পায়ে হেঁটেও কর্মস্থলের দিকে ছুটেছেন।

সোমবার ভোর থেকে টানা ৪৮ ঘন্টার কর্মবিরতির ডাক দিয়েছে সিলেট জেলা সি.এন.জি চালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়ন রেজি. নং-চট্ট-৭০৭ ও সিলেট জেলা অটোরিকশা/অটোটেম্পু শ্রমিক জোট রেজি. নং-চট্ট-২০৯৭-এর সমন্বয়ে গঠিত ঐক্য পরিষদ।

রবিবার(২০ ডিসেম্বর) বেলা ২টায় সিলেটের বিশ্বনাথ বাজারে সিএনজি চালিত অটোরিকশা কার্যালয় মাঠে সমাবেশ এই ঘোষণা দেন নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দ বলেন, দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত রাজপথে আন্দোলন চলবে। এই ৪৮ ঘন্টার মধ্যে দাবিগুলো মানা না হলে ২৩ ডিসেম্বর সিলেটের সকল মহাসড়কে অবস্থা কর্মসূচি পালন করা হবে।

এদিকে, সিএনজি অটোরিকশার ধর্মঘটের ফলে নগরীসহ সিলেটের বিভিন্ন সড়কে সকাল থেকেই ভোগান্তিতে পড়েছেন যাত্রীসাধারণ। সিলেটে অফিসগামী বেশিরভাগ চাকরিজীবিদের যাতায়াতের অবলম্বন সিএনজি অটোরিকশা। কিন্তু আজ থেকে ধর্মঘট শুরু হওয়ায় সকালে তারা পোহান চরম ভোগান্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com