ঢাকা,৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

“২০২১ উপলক্ষে কোম্পানীগঞ্জ সমাজ কল্যাণ প্রবাসী ক্যালেন্ডার বিতরণ “

received_259737712148742.jpeg

ইয়ামিন আরাফাত ঃসিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার সকল প্রবাসীদের সমম্বয়ে গঠিত কোম্পানীগঞ্জ সমাজ কল্যাণ প্রবাসী পরিষদ। আর্ত-মানবতার সেবা ও অসহায় দারিদ্র্য পীড়িত মানুষের কল্যানের লক্ষে এই সংগঠনের আত্মপ্রকাশ। করোনাকালীন দুঃসময়ের বিগত দিনেও এই সংগঠন তার সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়েছিল। এই সাহায্যের হাত অব্যাহত রাখার লক্ষে আজ ২২ ডিসেম্বর ২০২০ ইং রোজ মঙ্গলবার কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে ২০২১ উপলক্ষে নতুন বৎসরের শুভেচ্ছা বিনিময় করেন কোম্পানীগঞ্জ সমাজ কল্যাণ প্রবাসী পরিষদ।
প্রবাসী বাস্তবায়ন কমিটির সদস্য মাওলানা সাদিকুর রহমানের কোরআন তেলাওয়াত ও প্রবাসী বাস্তবায়ন কমিটির সদস্য মাষ্টার শফিকুল ইসলামের পরিচালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব আলী আমজদ। স্বাগত বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ সমাজ কল্যাণ প্রবাসী পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সালেহ আহমদ। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জনাব শামীম আহমদ। স্বাগত বক্তব্যে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বলেন,কোম্পানীগঞ্জের সাধারণ মানুষের সুখে-দুখে প্রবাসী পরিষদ কাজ করবে। অতীতের ন্যায় ভবিষ্যতে আমাদের সাহায্য-সহযোগিতা অব্যাহত থাকবে। আমরা যেন আমাদের সকল কার্যক্রম বাস্তবায়নে কোম্পানীগঞ্জের সকল মানুষের সহযোগিতা পাই এই আশ্বাস ব্যাক্ত করেন। প্রধান অতিথি বলেন, বৈদেশিক মুদ্রা অর্জনে প্রবাসীরা এ দেশের প্রথম সারির যোদ্ধা। তাদের অবদান এ দেশ ও দেশের জনগণ ভুলার মত নয়। একজন জনপ্রতিনিধি হিসেবে তিনি সবসময় তাহাদের পাশে থাকবেন বলে প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।
বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-সভাপতি রফিক তালুকদার, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মানিক,কেন্দ্রীয় সহ -সাধারণ সম্পাদক রইছ মিয়া ও সাংবাদিক আলী হোসেন।
উপস্থিত ছিলেন বাস্তবায়ন কমিটির সদস্য শফিকুর রহমান,সাদিকুর রহমান, রেজাউল ইসলাম, আব্বাস, হালকার,সামছুল ইসলাম,ফখরুল, নুরুল মুত্তাকিন, ইয়ামিন আরাফাত, ইসলাম উদ্দিন, নিজাম উদ্দিন, জামাল,জাহিদুল প্রমুখ ব্যাক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top