ঢাকা,৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

সিলেটে পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশনে রবিবার অনির্দিষ্টকালের ধর্মঘট

IMG-20201226-WA0041.jpg

সাহেদ আহমদ ঃ নিম্নমানের পেট্রোল সরবরাহ বন্ধ, প্রত্যেক ডিপোতে জ্বালানী তেলের টেস্টিং ল্যাব স্থাপন, পেট্রোল পাম্পে সরকারী সংস্থার হয়রানি বন্ধসহ ৬ দফা দাবিতে আগামীকাল রোববার থেকে সিলেটে অনির্দিষ্টকালের ধর্মঘটে যাচ্ছে পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশনগুলো। কর্মসূচি সফলে শুক্রবার বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স, ডিস্টিবিউটর্স, এজেন্টস এন্ড পেট্রোল পাম্প অনার্স এসোসিয়েশন, বাংলাদেশ ট্যাংকলরী অনার্স এসোসিয়েশন এবং বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
তাদের দাবিগুলোর মধ্যে রয়েছে, জ্বালানী তেল বিপণন কোম্পানির নিম্নমানের পেট্রোল সরবরাহ বন্ধ করা এবং পূর্বের ন্যায় সিলেট গ্যাস ফিল্ডের উন্নত মানের পেট্রোল সরবরাহ, জ্বালানী তেলের মান নিয়ন্ত্রণ করার জন্য সিলেটের প্রত্যেক ডিপোতে জ্বালানী তেল টেস্টিং ল্যাব স্থাপন, বিভিন্ন সরকারী সংস্থার অন্যায় ও উদ্দেশ্যমূলক হয়রানীমূলক আচরণ বন্ধ, পেট্রোল পাম্পে অভিযান পরিচালনাকালে এসোসিয়েশনের প্রতিনিধি ও তেল বিপণন কোম্পানির প্রতিনিধির উপস্থিতি নিশ্চিত করা, লাইসেন্স সমূহ নবায়ন সহজিকরণ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তা আমিরুল ইসলাম মাসুদকে অবিলম্বে সিলেট থেকে প্রত্যাহার।
সভায় বক্তারা দাবি না মানলে রোববার থেকে সিলেটে পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশন গুলো ধর্মঘটে যাবে বলে জানান।
বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স, ডিস্টিবিউটর্স, এজেন্টস এন্ড পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ চৌধুরী বলেন, নিম্নমানের তেলের কারণে ক্রেতা-বিক্রেতা উভয়ে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। দাবি আদায় না হলে রোববার সকাল ৬টা থেকে অনির্দিষ্ট কালের ধর্মঘট পালন করা হবে।
সিএনজি এসোসিয়েশনের সভাপতি আমিরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও জুবায়ের আহমদ চৌধুরীর পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, পেট্রোল পাম্প এসোসিয়েশনের সভাপতি মো. মোস্তফা কামাল, মো. ফরিদ আহমদ, হুমায়ুন আহমদ, কাজী মাহবুব হোসেন, মো. ফয়জুল ইসলাম, মো. হুরায়রা এপতার হোসেন, সাহেদ আহমদ, আব্দুল মুমিন, হোসেন আহমদ, লোকমান আহমদ মাছুম, এডভোকেট নাদিম রহমান, জুবের আহমদ খোকন, খান মো. ফরিদ উদ্দিন, আনহার উদ্দিন, মো. মনিরুল ইসলাম, সায়েম আহমদ, রাসেল আহমদ, মো. আখতার হোসেন, আব্দুল মুনাইম চৌধুরী, এনামুল হক রুবেল, ডা. আজির উদ্দিন, সুব্রত ধর বাপ্পি, আমির আহমদ, বিশ্বজ্যিৎ দেব, মো. সাফির খাঁন, আফজাল আহমদ, মো. ইউনিছ মিয়া, মো. সানোয়ার আলী, মো. সাজুওয়ান আহমদ, মো. নুরুল ওয়াছে আলতাফী, আলী আফসার মো. ফাহিম, মো. ফয়েজ উদ্দিন আহমদ, রিয়াসাদ আজিম আদনান, মোস্তফা কামাল, গোলাপগঞ্জ পৌরসভা বাস্তবায়ন কমিটির সভাপতি ছালিক আহমদ চৌধুরী, আমির আহমদ, আফজালুর রহমান, মো. রিয়াদ উদ্দিন, মো. কামাল হোসেন, মো. সিরাজুল হুসেন আহমদ, মো. রফিকুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top