ঢাকা,১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

প্রজন্মের অন্যতম সংগঠক উছমান আলী’কে পুরষ্কার দিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

received_463703605030721.jpeg

সাহেদ আহমদ ঃ স্টার প্লাস কমিউনিকেশন এর আয়োজনে বিজয় পদক-২০২০ পুরষ্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা ৫ ঘটিকায় রাজধানীর প্যান প্যাসিফিক সোরারগাঁ হোটেলের ২য় তলা পদ্মা-সাবেক ব্যালকনি হলে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

প্রজন্মের অন্যতম সংগঠক মোঃ উছমান আলী, বিভিন্ন কাজে নিয়োজিত থাকার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের কার্যক্রমে অক্লান্ত পরিশ্রম করে থাকেন। সম্প্রতি রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে আয়োজিত স্টার প্লাস কমিউনিকেশন অ্যাওয়ার্ড- ২০২০ এ উনি সেরা সংগঠক হিসেবে ভূষিত হয়েছেন। তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার-এর মাননীয় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি’র হাত থেকে এ সম্মাননা পদক গ্রহণ করেন।

পুরস্কার প্রাপ্তিতে মোঃ উছমান আলী জানান, মাননীয় বাণিজ্যমন্ত্রী মহোদয়ের কাছ থেকে পুরস্কার পেয়ে ভীষণ ভালো লাগছে। আমি বেশ গর্বিত। অনুষ্ঠান আয়োজকদের বিশেষভাবে ধন্যবাদ দিতে চাই এত সুন্দর একটা অনুষ্ঠানের আয়োজন করার জন্য।

উক্ত অনুষ্ঠানে স্টার প্লাস কামিউনিকেশন-এর উপদেষ্টা এ কে এম নজরুল ইসলাম-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার-এর মাননীয় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি ও বিশেস অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হেড অফ দি মিশন, এম্ব্যাসি অফ দি সুলতানেট অফ ওমান- এইচ ই তায়্যিব সেলিম আব্দুল আল আলাউ এবং টি এ সি গ্রুপ-এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ক্যাপ্টেন তাসবিরুল আহমেদ চৌধুরী।

এছাড়া উক্ত অনুষ্ঠানে মোট ১২টি ক্যাটাগরিতে সম্মাননা প্রদান করা হয়েছে। এ অনুষ্ঠানে কিংবদন্তী পপ সম্রাট ফেরদৌস ওয়াহিদ ও অধ্যাপক ডাঃ মোঃ তারেক আলম’কে বিশেষ সম্মাননা পদক প্রদান করা হয়, অভিনয়ে পদক পান রোশান, সংগীতে পদক পান নিলু আহসান, সংবাদ পাঠক পদক পান অনামিকা আজমী, উপস্থাপনা পদক পান জেনিফার ফেরদৌস, সাংবাদিকতায় পদক পান মোরছালিন বাবল, তরুণ উদ্দ্যোক্তা পদক পান মিসবাহ বি এস চৌধুরী, জনসচেতনতামূলক পদক পান রংপুর রয়্যালস রিসোর্ট এন্ড রিক্রিয়েশনাল পার্ক, সমাজসেবা পদক পান ফেরদৌস হক এবং জুড়ি পদক পান ৪ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top