ঢাকা,১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কেন্দ্রীয় বিএনপির নেতা ব্যারিস্টার এম এ সালাম তাঁর সহধর্মিণীর সুস্থতা কামনায় দক্ষিণ সুরমা ছাত্রদদের মিলাদ ও দোয়া মাহফিল

received_754538748752893.jpeg

সাহেদ আহমদ ঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর উপদেষ্টা ও কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ সালাম ও তাঁর সহধর্মিণীর পরিপূর্ণ সুস্থতা কামনায় দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের উদ্যোগে ২৮ ডিসেম্বর সোমবার বাদ আসর ভার্থখলা কেন্দ্রীয় মসজিদে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলে আহবায়ক মিজানুর রহমান মিজান ও সদস্য সচিব আবু বকর ছিদ্দিক সহ উপজেলা বিএনপি,যুবদল,জাসাস ও ছাত্রদলে নেতৃবৃন্দ মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন , এছাড়াও দলীয় নেতাকর্মী সহ আত্মীয়-স্বজন, শুভাকাঙ্খীবৃন্দ উপস্থিত ছিলেন।
পাশাপাশি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং গুম হওয়া কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সাবেক এমপি এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও ড্রাইভার আনছার আলীর সন্ধান এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ভার্থখলা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফিজ মৌলানা আজিজ আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com